বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

মুজিব বর্ষ উপলক্ষে বিএমএসএফ’র সদস্য সংগ্রহ চলছে

প্রকাশিত হয়েছে- রবিবার, ১ মার্চ, ২০২০

 

ঢাকা রোববার ১ মার্চ ২০২০:

মুজিব বর্ষ উপলক্ষে দেশব্যাপী বিএমএসএফ’র সদস্য সংগ্রহ চলছে। সাংবাদিকদের দক্ষ ও পেশাদারিত্ব সৃষ্টিতে বিএমএসএফ দেশব্যাপী প্রশিক্ষনের আয়োজন করছে। চলতি মাসেই প্রথম কোর্সটি চালু হবে। পর্যায়ক্রমে দেশের সকল জেলা-উপজেলায় প্রশিক্ষন কোর্সটি চালু করা হবে।

সাংবাদিকতায় আগ্রহী নতুনরাও এই প্রশিক্ষনের সুযোগ পাবেন। সাংবাদিকতা প্রাসঙ্গিক প্রাথমিক ধারণাপত্র, সংবাদ লেখার কলাকৌশল সম্পর্কে ধারণা দেয়া হবে।

এদিকে বিএমএসএফ’র আওতাধীন সকল শাখাসমুহকে আগামি ১৫ মার্চের মধ্যে কমিটির হালনাগাদ সদস্য তালিকা কেন্দ্রে bmsf.bd24 @gmail.com ঠিকানায় পাঠানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম দেশের সাংবাদিকদের দক্ষ, পেশাদার ও সাহসী করে গড়ে তুলতে এ প্রয়াস গ্রহন করেছে। প্রশিক্ষনটি সরাসরি ও অনলাইনেও সম্পাদন করা যাবে। ৩/৫/৭ দিনব্যাপী নিজখরচে সাংবাদিকতায় বুনিয়াদী প্রশিক্ষনটি যারা বিশেষ করে কোন ধরনের প্রশিক্ষন পাননি তাদের জন্য বিশেষ গুরুত্ববহন করবে।

যারা বিএমএসএফ’র ১৪ দফা দাবির প্রতি আন্তরিক এবং বিএমএসএফকে মনেপ্রাণে লালন করেন কেবল তাদেরকেই সদস্য ফরম সংগ্রহ করে জমা দেয়ার জন্য আহবান করা যাচ্ছে। আগ্রহীরা বিএমএসএফ’র কেন্দ্রীয় কার্যালয়ের ০২৯৫৮২৫২০, ০১৭১৬৯৫৬৩৩০, ০১৭১২৩০৬৫০১ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।