আজ ৬ই জুলাই, ২০২০ ইং || ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ       দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী       পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ       আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ       চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর       পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।       চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন       চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে       ৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার    


 

নিজস্ব প্রতিনিধি:

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার নাথ পাড়ার বৈকুণ্ঠ নাথের পুত্র স্বপন নাথ (৪২) গত ৭ মার্চ রাত ২ টার দিকে দোহাজারী ফুলতলা নিজ মুদির দোকান বন্ধ করে বাড়ীর যাওয়ার সময় শ্রী শ্রী দক্ষিণেশ্বর কালী মন্দিরের পিছনে পূর্ব থেকে উৎপেতে থাকা র্দুবৃত্তরা মারাত্মক ভাবে মাতায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। মৃত ভেবে খুনিরা স্থান ত্যাগ করে। রাত ৪ টার দিকে প্রতিবেশি অসিম বৈরাগী মোটর বাইক নিয়ে বাড়ীতে যাওয়ার সময় স্বপন নাথ কে আহত অবস্থায় দেখতে পায়। অসিম বৈরাগী স্বপনের বাড়ীতে খবর দিলে প্রতিবেশীরা প্রথমে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে (চমকে) প্রেরণ করেন, পরে বেসরকারি রয়েল হাসপাতালের চিকিৎসারত অবস্থায় গত ৮ মার্চ মৃত্যু হয়।

পাঁচলাইশ থানার অধিনে ময়নাতদন্ত শেষে ৯ মার্চ দুপুরে নাথপাড়া শশ্মানের দোহাজারী তদন্ত কেন্দ্রর এসআই জাকির এর উপস্থিতিতে দাহ সম্পন্ন হয়।
এই সময়ে চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান’র সাধারণ সম্পাদক বিষ্ণু যশা বাংলাদেশ পূজা উযাপন পরিষদের বলরাম চক্রবর্তী দোহাজারী ব্যবসায়ী নেতা লোকমান হাকিম এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

এসময় দোহাজারী হাজারী শপিং সেন্টার এর সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম বলেন, স্বপন নাথ একজন সহজ সরল মানুষ, যারা স্বপন নাথকে নির্মমভাবে খুন করেছে তাদের খুজে বের করে দ্রুত বিচারের আওয়তায় আনার দাবী জানান।

চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী সাংবাদিকদের বলেন, যারাই স্বপন নাথকে নির্মমভাবে হত্যা করেছে তাদের তদন্ত করে দ্রুত গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের পক্ষথেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সহ বিভিন্ন কর্মসূচি দেবন বলে জানান।

স্বপন নাথের মা ও বোন বলেন, স্বপন সহজ সরল ছিল তার কোন শত্রু থাকতে পারেনা, কেন কি জন্য তাকে হত্যা করা হয়েছে তা আমরা জানিনা। যারা খুন করেছে তাদের খুজে বের করে ফাঁসির দাবী জানান তারা।

দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই জাকির বলেন, বিষয়টি জানার পর তারা অপরাধীদের গ্রেপ্তার করতে কাজ করছে, এখনো পর্যন্ত কোন রকম মামলা স্বপনের পরিবারের পক্ষ থেকে করা হয়নি। তবে প্রশাসন বসে নেয়। যারা খুনের সাথে জড়িত দ্রুত তাদের খুজে বের করে আইনের আওয়তায় আনা হবে।
এ সময় স্থানীরা খুনিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবী জানান।

স্বপন নাথের স্ত্রী কনিকা দেবি দুই সন্তান শুভ নাথ (১১) সংকর নাথ (৯) কে নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে ।
প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ করা হয়নি বলে জানা যায়।

ফেসবুক মন্তব্য করুন



বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী

পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ

আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর

পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।

চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে

৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত