শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

জেলা ছাত্রলীগের সদস্য ইকবাল মুন্নার উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরন

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৫ মার্চ, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধিঃ করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল মুন্নার উদ্যোগে সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়েছে।

২৫ই মার্চ বুধবার সকালে উপজেলা সদর,পৌরসভার সহ বিভিন্ন এলাকায় সিএনজি,রিক্সা,মোটরসাইকেল চালক সহ শ্রমিকদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সদস্য ইকবাল মুন্না বলেন,আমি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী ভাই,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই, সাধারন সম্পাদক লেখক ভট্টচার্য্য দাদার
নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধ মাস্ক এবং জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করছি।
সারাবিশ্বের মতো আমাদের দেশে করোনা ভাইরাস ভয়াবহ রূপ নিতে যাচ্ছে। এ কারণে সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্নসহ সচেতন হতে হবে। নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে। আর গ্রামঞ্চলের লোকজন সবসময় তাদের  প্রয়োজনে রাস্তাসহ মাঠঘাটে থাকে বেশির ভাগ সময়। তারা করোনাভাইরাস নিয়ে সচেতন না।তাদের কে মহামারি করোনা ভাইরাস সম্পর্কে সাধারন জ্ঞান দিচ্ছি।বৃদ্ধদের  সবসময় ঘরে অবস্থান করার জন্য অনুরোধ করছি।

এই সময় উপস্থিত ছিলেন,সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, বিজয় টিভির সাতকানিয়া প্রতিনিধি মো. নাসির,সাতকানিয়া 
উপজেলা ছাত্রলীগ নেতা বাবর আজম, রবিউল হাসান রিমন,তারেক চৌধুরী, মোহাম্মদ নাসির,মোহাম্মদ শাহেদ প্রমূখ।

এছাড়া করনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে গত  মঙ্গলবার থেকে সারাদেশে সেনাবাহিনী নিয়োজিত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।