আজ ২৬শে মে, ২০২০ ইং || ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  করোনায় ঈদ মানে রংহীন উৎসব,আনন্দহীন বন্দিত্বের ভার্চ্যুয়ালী এক বিমর্ষ ঈদ       ঈদে রিলিজ হলো “ডিএমআর মিউজিক” থেকে ইসলামিক গান ‘এলাহী’       আমার ঈদ ভাবনা: একাল-সেকাল       হুইপের নির্দেশে দক্ষিন ভূর্ষি ইউনিয়নে তরুন সমাজসেবক মঞ্জুরুল ইসলামের নগদ অর্থ উপহার       চন্দনাইশে জায়গা-জমি বিরোধের জের ধরে সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত-৭       করোনা মাখা ঈদ মুবারক ও শুভেচ্ছা       জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “হৃদয়ে চট্টগ্রাম” এর সম্পাদক ও পরিচালক”র ঈদ শুভেচ্ছা       চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তীর ঈদ শুভেচ্ছা       বাঁশখালীবাসীর প্রতি আলহাজ্ব আবদু রশিদ পরিবারের পক্ষ থেকে ঈদ মুবারক ও শুভেচ্ছা       পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে কেন্দ্রীয় বিএনপির নেতা ড.মহসিন ঈদ শুভেচ্ছা    


মুহাম্মদ সাঈদুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

সারাবিশ্বে ছড়িয়ে পড়া মরণব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পরিবহন বন্ধ রেখে ঘরে থাকার ব্যাপারে সরকারী নির্দেশনা রয়েছে। তাই অসংখ্য নিয়মিত অনিয়মিত বাস ড্রাইভার ও শ্রমিক গৃহবন্দী থেকে কর্মহীন হয়ে পড়েছে। এরা যেহেতু নিম্ম-মধ্যবিত্ত আয়ের পরিবার লজ্জার কারণে কারো কাছে হাত পাততেও পারছেনা। সীমাহীন কষ্টে মানবেতর জীবনযাপন করছে।

তাই মানবতার টানে অসহায় বাস ড্রাইভার ও শ্রমিকদের মাঝে দু’বেলা খাবার পৌঁছে দেওয়ার প্রয়াসে আজ ০৫ এপ্রিল (রবিবার ) দিনব্যাপী বাঁশখালী উপজেলার পৌরসভাসহ ১৪টি ইউনিয়নের সড়ক যান বাহন বাস শ্রমিক ইউনিয়নের নিয়মিত ৪২০ জন ও অনিয়মিত ১৮০ জন মোট ৬’শত গৃহবন্দী বাস ড্রাইভার ও নিম্ন আয়ের শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিুর রহমান চৌধুরী এমপি।

প্রতি প্যাকেটে ছিল চাউল, ডাল, অালু এবং পরিমান মত তেল,,লবন, সাবান ইত্যাদি। এ ত্রাণ বিতরণে সার্বিক দায়িত্বে ছিলেন ৭নং সরল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড়ের মেম্বার রশিদ আহমদ। মেম্বার রশিদ আহমদ বলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি মহোদয়ের নির্দেশে ওনার ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ নিয়মিত-অনিয়মিত মোট ৬শত জন বাস ড্রাইভার ও শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান। এ খাদ্য সামগ্রী বিতরণ কালে ত্রাণ টিমে ছিলেন ওলামা লীগ নেতা আক্তার হোছাইন, ছাত্র লীগ নেতা ফাহিম চৌধুরী, বাংলাদেশ ফেডারেশনের অন্তর্ভুক্ত বাঁশখালী সড়ক যানবাহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নাল আবেদীন, সেক্রেটারি আবু ছিদ্দিক আহমদ, অর্থ সম্পাদক আবদুল খালেক, হারুন, হামিদ প্রমুখ।

উপস্থিত যানবাহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা বলেন আমাদের শ্রমিকরা সরকারি নির্দেশ মান্য করে গাড়ি চলা বন্ধ রেখেছে এহেন মুহুর্তে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি মহোদয়ের এমন উদ্যোগ কে ধন্যবাদ জানাই। ত্রাণ গ্রহণকারী সকল শ্রমিকরা বলেন সরকার নির্দেশ দেওয়ার পর থেকে আমরা গাড়ি চলা বন্ধ রেখেছি। আমরা বাস চালিয়ে দিনে এনে দিনে খাই। বর্তমানে আমরা অসহায় গৃহবন্দী।এমপি সাহেবের ত্রাণ পেয়ে আমরা অত্যন্ত খুশি এবং এমপি সাহেবের জন্য অন্তর থেকে অসংখ্য দোয়া কামনা করেন।

ফেসবুক মন্তব্য করুন



করোনায় ঈদ মানে রংহীন উৎসব,আনন্দহীন বন্দিত্বের ভার্চ্যুয়ালী এক বিমর্ষ ঈদ

ঈদে রিলিজ হলো “ডিএমআর মিউজিক” থেকে ইসলামিক গান ‘এলাহী’

আমার ঈদ ভাবনা: একাল-সেকাল

হুইপের নির্দেশে দক্ষিন ভূর্ষি ইউনিয়নে তরুন সমাজসেবক মঞ্জুরুল ইসলামের নগদ অর্থ উপহার

চন্দনাইশে জায়গা-জমি বিরোধের জের ধরে সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত-৭

করোনা মাখা ঈদ মুবারক ও শুভেচ্ছা

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “হৃদয়ে চট্টগ্রাম” এর সম্পাদক ও পরিচালক”র ঈদ শুভেচ্ছা

চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তীর ঈদ শুভেচ্ছা

বাঁশখালীবাসীর প্রতি আলহাজ্ব আবদু রশিদ পরিবারের পক্ষ থেকে ঈদ মুবারক ও শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে কেন্দ্রীয় বিএনপির নেতা ড.মহসিন ঈদ শুভেচ্ছা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ দিনের বেতন দিলেন গাছবাড়িয়া সরকারি কলেজের কর্মকর্তা-কর্মচারীরা

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

চন্দনাইশে করোনায় স্বাস্থ্য সেবায় নিয়োজিত ডা.শাহীন হাসান চৌধুরী