শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দপ্তরি বাবু লিটন জমানো টাকা থেকে ত্রাণ মাস্ক দিলো কিছু পরিবারকে

প্রকাশিত হয়েছে- সোমবার, ৬ এপ্রিল, ২০২০

এমএহামিদঃ বিশ্বব্যাপী যখন করোনাভাইরাস প্রতিদিন মৃত্যুরমিছির বারি হচ্ছে ঘরবন্ধী হয়েপড়েছে দেশের মানুষ , রোজগারের পথ বন্ধহয়ে গৃহহীন হয়ে মানবতার জীবন জাপন করছে , ঠিক তখনে নিজের পরিবার পরিজনের কথা চিন্তা না করে হাতে নগদ যা জমা ছিলো তা নিয়ে প্রতিবেশিদের পাশে দাঁড়ালো চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার অাফজল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি বাবু লিটন মল্লিক।

আজ ৬ এপ্রিল রোজ সোমবার সকালে দোহাজারী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মল্লিকপাড়ার কিছু হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে চাউল ডাল আলু এবং মাস্ক বিতরণ করে।
বাবু লিটনের বলেন, এখনো পর্যন্ত আমাদের কেউ সাহায্য সহযোগীতা করেনি, আমাদের মল্লিকপাড়ার লোকগুলো বড় অসহায় দরিদ্র দিনে এনে দিনে খেতে হয়। অনেকের বাড়ীতে রান্না হচ্ছে না, এমন অবস্থায় অামি চোখ বন্ধকরে তো বসে থাকতে পারিনা।
আমার পরিবারের জন্য সামন্য কিছু টাকা জমা ছিলো তা দিয়ে যতটুকু সম্ভব সহয়তা করার চেষ্টা করেছি।
তা প্রয়োজনের তুলনায় কিছুনা।
আমি অনুরোধ করবো আমি দপ্তরি করে কয়টাকা বা পাই, আপনার যারা বৃত্তবান তাদের প্রতি অনুরোধ করবো আপনার করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ঘরবন্ধী অসহাদের পাশে সহয়তার হাত বাড়িয়েদিন।
আপনাদের সহয়তার অসহাদের মুখে খাবার উঠবে, বেঁচে যাবে গরীব পরিবার গুলো।
এসময়ে উপস্থিত ছিলেন দোহাজারী পৌরসভার ৭ নং ওয়ার্ডের সহায়ক সদস্য এসএম জামালউদ্দীন মেম্বার।
তিনি বলেন বাবু লিটন ও একজন হতদরিদ্র গরীব সেই কোন বড়লোক নয়, সেই স্কুলের দপ্তরি, স্কুলের শিক্ষদের সাথে থাকতে থাকতে তার ভিতর মনমানিসকতা বহিপ্রকাশ হয়েছে একজন ভালো মনের মানুষ হয়েছে যার প্রমাণ আজকে তার সাধ্যমত যে দেশের এসংকটময় সময়ে প্রতিবেশিদের বিপদে এগিয়ে এসেছে এর চেয়ে মানবতা আর কিছু হতেপারেনা।