আজ ২৬শে মে, ২০২০ ইং || ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  কক্সবাজার চকরিয়াতে ঈদের দিনে খতিবের মৃত্যু       করোনায় ঈদ মানে রংহীন উৎসব,আনন্দহীন বন্দিত্বের ভার্চ্যুয়ালী এক বিমর্ষ ঈদ       ঈদে রিলিজ হলো “ডিএমআর মিউজিক” থেকে ইসলামিক গান ‘এলাহী’       আমার ঈদ ভাবনা: একাল-সেকাল       হুইপের নির্দেশে দক্ষিন ভূর্ষি ইউনিয়নে তরুন সমাজসেবক মঞ্জুরুল ইসলামের নগদ অর্থ উপহার       চন্দনাইশে জায়গা-জমি বিরোধের জের ধরে সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত-৭       করোনা মাখা ঈদ মুবারক ও শুভেচ্ছা       জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “হৃদয়ে চট্টগ্রাম” এর সম্পাদক ও পরিচালক”র ঈদ শুভেচ্ছা       চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তীর ঈদ শুভেচ্ছা       বাঁশখালীবাসীর প্রতি আলহাজ্ব আবদু রশিদ পরিবারের পক্ষ থেকে ঈদ মুবারক ও শুভেচ্ছা    


মোঃ এরশাদ আলম: লোহাগাড়া (চট্টগ্রাম)

করোনা ভাইরাসে কারণে গৃহবন্দী মধ্যবিত্ত, অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে মানবিক সহায়তা অব্যাহত রেখেছেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আধুনগর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

সরেজমিনে গিয়ে দেখা যায় দেশে করোনার প্রভাব শুরু থেকেই চেয়ারম্যান আইয়ুব মিয়ার বড় ছেলে সওকত হোসাইন রিফাত এবং ছোট ছেলে ওমর ফারুক রায়হান (বাবু) কে সঙ্গে নিয়ে গৃহবন্দী অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে নিজস্ব তহবিল থেকে নগদ টাকা ও খাদ্যসামগ্রী দিয়ে মধ্যবিত্ত এবং শ্রমজীবী মানুষদের মানবিক সহায়তা করেই যাচ্ছেন তিনি।

চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া জানান,করোনা ভাইরাসের এই ভয়ংকর পরিস্থিতিতে আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টায় নিজস্ব তহবিল থেকে গরীব,দুঃখী,অসহায় মানুষকে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছি। বাড়ীতে বাড়ীতে পৌঁছে দেওয়ার পরও অফিসে খাদ্যসামগ্রী মজুদ রেখেছি, যাদের প্রয়োজন হচ্ছে তারা অফিসে এসে নিয়ে যাচ্ছে।

সরকারি ও বেসরকারি ভাবে ইউনিয়ন পরিষদের অন্তর্গত যে সব ত্রাণ আসবে ইউপি মেম্বারদের সহায়তায় এবং তার ২ ছেলেকে স্বেচ্ছাসেবক হিসেবে কাজে লাগিয়ে অত্র ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়ার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, তিনি তার জীবন বাজী রেখে জনগণের জন্য কাজ করে যাবেন। দিন দিন দেশের পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছে , কষ্ট হলেও প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার জন্য তিনি ইউনিয়নবাসীকে উদাত্ত আহ্বান জানান।

চেয়ারম্যান এর বড় ছেলে সওকত হোসাইন রিফাত বলেন তার বাবার নির্দেশনায় এপর্যন্ত ২ হাজারের অধিক পরিবারের কাছে শুকনো খাবার পৌঁছে দেয়া হয়েছে। করোনার প্রভাব যতদিন থাকবে অাধুনগরের খেটেখাওয়া মানুষের জন্যে এই ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

তিনি সমাজের বিত্তবান ব্যাক্তিদের কাছে অনুরোধ করেছেন মধ্যবৃত্ত পরিবারের উপর সু-দৃষ্টি এবং সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। কারণ বর্তমানে সবচেয়ে কষ্টে অাছে মধ্যবিত্ত পরিবার, তারা না পারছে সয়তে, না পারছে বলতে, অাবার না পারছে লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে।

তিনি নিজে সর্তক থেকে অন্যকে সর্তক করারও আহ্বান জানান চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া বড় পুত্র সওকত হোসাইন রিফাত।

ফেসবুক মন্তব্য করুন



কক্সবাজার চকরিয়াতে ঈদের দিনে খতিবের মৃত্যু

করোনায় ঈদ মানে রংহীন উৎসব,আনন্দহীন বন্দিত্বের ভার্চ্যুয়ালী এক বিমর্ষ ঈদ

ঈদে রিলিজ হলো “ডিএমআর মিউজিক” থেকে ইসলামিক গান ‘এলাহী’

আমার ঈদ ভাবনা: একাল-সেকাল

হুইপের নির্দেশে দক্ষিন ভূর্ষি ইউনিয়নে তরুন সমাজসেবক মঞ্জুরুল ইসলামের নগদ অর্থ উপহার

চন্দনাইশে জায়গা-জমি বিরোধের জের ধরে সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত-৭

করোনা মাখা ঈদ মুবারক ও শুভেচ্ছা

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “হৃদয়ে চট্টগ্রাম” এর সম্পাদক ও পরিচালক”র ঈদ শুভেচ্ছা

চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তীর ঈদ শুভেচ্ছা

বাঁশখালীবাসীর প্রতি আলহাজ্ব আবদু রশিদ পরিবারের পক্ষ থেকে ঈদ মুবারক ও শুভেচ্ছা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ দিনের বেতন দিলেন গাছবাড়িয়া সরকারি কলেজের কর্মকর্তা-কর্মচারীরা

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

চন্দনাইশে করোনায় স্বাস্থ্য সেবায় নিয়োজিত ডা.শাহীন হাসান চৌধুরী