শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ মে, ২০২০

মো.আমিনুল ইসলাম রুবেল,বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম:

চন্দনাইশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমার নেতৃত্বে আজ শনিবার (২৩ মে) সকাল হতে উপজেলা প্রশাসন, সেনাবা‌হিনী ও পুলিশসহ নিয়মিত যৌথ টহ‌ল চলাকালীন উপজেলার মৌলভী বাজার, দোহাজারী পৌরসভা সদর ও বাগিচাহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান প‌রিচালনা করে জরিমান আদায় করেন উপজেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা।

এ সময় স্বাস্থ্য বিধি না মেনে দোকান খোলা রাখা ও সামাজিক দূরত্ব না মানার অপরাধে বাগিচাহাট এলাকার জবা টেইলার্স ক্লথ ষ্টোরের আদিনাথকে ৩ হাজার টাকা, মৌলভীবাজার এলাকার আল মনসুর ক্লথ ষ্টোরের ইউসুফকে ৩ হাজার টাকা, এসবি ক্লথ এন্ড কসমেটিকের বেলালকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে দোহাজারী পৌরসভা সদর এলাকায় মা বাবার দোয়া ষ্টোরের সোহেলকে ৩ হাজার টাকা, জিয়াউল ষ্টোরের আশিককে ১ হাজার টাকাসহ মোট ১৩ হাজার ১’শ টাকা জরিমানা আদায় করেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা বলেন, বর্তমানে মহামারি”করোনা ভাইরাস সংক্রমণকে প্রতিরোধ করার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখতে চন্দনাইশ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মাঠে ময়দানে কাজ করে যাচ্ছে। সরকারি যে নির্দেশ দেয়া হয়েছে,”স্বাস্থ্যবিধি তা না মেনে দোকান খোলার অপরাধে ও সামাজিক দূরত্ব না মানায় এ সকল জরিমানা করা হয়েছে।