বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩০ মে, ২০২০

মো.আমিনুল ইসলাম রুবেল, বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম:

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলা দোহাজারী সাঙ্গু নদী থেকে নিখোঁজ হওয়ার ৩দিন পর আলম (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আলম গত ২৮ মে বৃহস্পতিবার সকালে দোহাজারী সাঙ্গু নদীতে একটি গাছ টুকরা দেখতে পেয়ে আলম তা নেয়ার জন্য নদীতে নেমে পড়ে। নদীতে নামার পর আলম সে গাছের টুকরাটি ধরার জন্য নদীতে ডুব দিলে নদী থেকে আর উঠতে পারে নাই। পরে তাকে এলাকাবাসীসহ তার আত্মীয়স্বজন মিলে অনেক খোঁজাখুজি করে তাকে খুজেঁ পাওয়া যায়নি।

অবশেষে নিখোঁজের ৩ দিন পর আজ ৩০ মে শনিবার সকাল ৭টার সময় স্থানীয় কিছু জেলে সাঙ্গু নদীতে মাছ ধরতে গেলে জাফরাবাদ বসতনগর এলাকায় ভাসমান অবস্থায় আলমের লাশ দেখতে পায়। পরে আলমের পরিবারের সদস্যদের খবর দিলে তারা এসে তার লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ সময় আলমের পরিবারের সদস্যরা জানান, গত ৩দিন আগে নিখোঁজ হওয়ার পর অনেক জায়গায় খোঁজাখুঁজি করার পর আজ সকালে তার লাশটি স্থানীয় কিছু জেলে নদীতে দেখতে পেয়ে খবর দিলে আমরা তার লাশটি উদ্ধার করে নিয়ে আসি। তবে তার শরীরের কিছু অংশ পুঁচে গিয়ে বিকৃত হয়ে গেছে বলে তারা জানান।

তারা আরো জনান, আলম দীর্ঘদিন ধরে দোহাজারী নদীর পাড়ের কাটগড় এলাকায় একটি ভাড়া করা বাসায় আকবরের স্ত্রীসহ ২ছেলে ও ১ মেয়ে বসবাস করে আসছে। আকবরের নিজ বাড়ি কক্সবাজার জেলা চকরিয়া উপজেলা বলে জানা যায়।