আজ ৭ জুলাই, ২০২০ || ২৩ আষাঢ়, ১৪২৭

শিরোনাম
  আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্টে এক নারীর মৃত্যু       ১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়কের পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন সেন্টার পরিদর্শন ও সুরক্ষা সামগ্রী বিতরন       পটিয়ায় মাচা পদ্ধতিতে ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন প্রকল্পে উপকরণ বিতরণ স্বল্প আয়ের মানুষদের উৎসাহিত করতে হবে: হুইপ সামশুল হক চৌধুরী       পটিয়ায় কৃষি অফিসের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন       ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, ৯ মাস পর মামলা       আল্লামা নঈমীর মৃত্যুতে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বারের চৌধুরীর শোক       পটিয়া পৌরসভা ছাত্রলীগের (প্রবীণ নবীন) এর পরিচালনায় চালু হয়েছে ‘অক্সিজেন টিম সাপোর্ট পটিয়া’।       চন্দনাইশে অসচ্ছল ২ জন সংস্কৃতিসেবীকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে অনুদানের চেক বিতরণ       চন্দনাইশে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬৯ জন নন-এমপিও শিক্ষক ও ১৯ জন কর্মচারী প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল       আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে যুবলীগ নেতা হোসাইন রনির শোক    


শপিংমলে দেখা, মুঠোফোনে পরিচয়-তারপর নিখোঁজ

আনোয়ারায় প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

মোঃসোহেল,আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৬) প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। শুক্রবার (৫ জুন) রাতে নগরের পতেঙ্গা থানাধীন লালদিয়া তুলাতলী এলাকার একটি ভাড়া বাসা থেকে ধর্ষণের শিকার স্কুলছাত্রী উদ্ধার ও ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ।

গ্রেপ্তারকৃত যুবক বাঁশখালী উপজেলার প্রেমাশিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের প্রেমাশিয়া লোয়াই পাড়া মন্তব বাড়ির আবু ছালেকের পুত্র মোহাম্মদ সেলিম (২২)।

থানা ও অভিযোগ সূত্রে জানা যায়, আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারের একটি শপিংমলে শপিং করতে আসে ঔই স্কুলছাত্রী। সেখানে দেখা ও পরিচয় হয় বাঁশখালীর সেলিমের সাথে। কৌশলে মোবাইল নাম্বার, বিভিন্ন কথাবার্তায় ও বিয়ের প্রলোভন দেখিলে প্রেমের ফাঁদে পেলে গত সোমবার (০১ জুন) সন্ধ্যায় স্কুলছাত্রীর বাড়ির রাস্তার পাশে দেখা করার কথা বলে সিএনজি যোগে নিয়ে যায় তাকে। পরবর্তীতে পরিবারের লোকজন ঘরে না পেয়ে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করতে থাকে। অনেক খোঁজাখুজি করার পর তার অভিভাবক আনোয়ারা থানায় একটি নিখোঁজের ডায়েরী করে শুক্রবার। সেদিন রাতেই ঔই স্কুলছাত্রী তার বড় বোনের মুঠোফেনে ফোন করে জানায় সেলিম নামে এক যুবক পতেঙ্গার একটি বাসায় তাকে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে একাধিক বার শারীরিক নির্যাতন করে। এ অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে ঔই স্কুলছাত্রীকে উদ্ধার ও সেলিমকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুক মন্তব্য করুন



আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্টে এক নারীর মৃত্যু

১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়কের পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন সেন্টার পরিদর্শন ও সুরক্ষা সামগ্রী বিতরন

পটিয়ায় মাচা পদ্ধতিতে ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন প্রকল্পে উপকরণ বিতরণ স্বল্প আয়ের মানুষদের উৎসাহিত করতে হবে: হুইপ সামশুল হক চৌধুরী

পটিয়ায় কৃষি অফিসের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, ৯ মাস পর মামলা

আল্লামা নঈমীর মৃত্যুতে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বারের চৌধুরীর শোক

পটিয়া পৌরসভা ছাত্রলীগের (প্রবীণ নবীন) এর পরিচালনায় চালু হয়েছে ‘অক্সিজেন টিম সাপোর্ট পটিয়া’।

চন্দনাইশে অসচ্ছল ২ জন সংস্কৃতিসেবীকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে অনুদানের চেক বিতরণ

চন্দনাইশে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬৯ জন নন-এমপিও শিক্ষক ও ১৯ জন কর্মচারী প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল

আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে যুবলীগ নেতা হোসাইন রনির শোক

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত