সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-বর্ষাকাল -|- ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৫ জুন, ২০২০

মুহাম্মদ সাঈদুল ইসলাম
বাঁশখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ধর্ষণ মামলার প্রধান আসামি র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

১৫ জুন ২০২০ সোমবার রাত আনুমানিক ২ টা ১০ মিনিটের সময় বাঁশখালী ধানাধীন পৌরসভা উত্তর জলদী ১ নং ওর্যাডের বাদালিয়া বড় হাজি বাড়ি সংলগ্ন আনোয়ের মেহগনি বাগানের ভিতর গুলাগুলির এ ঘটনা ঘটে বলে বাঁশখালী থানা পুলিশের সূত্রে জানা যায়।

নিহত ব্যাক্তি হলেন বাঁশখালী থানাধীন বৈলছড়ি ইউনিয়নের পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়ার লেদু মিয়ার পুত্র আব্দুল মজিদ( ৩০)। র‍্যাবের একটি টহল দলের সঙ্গে গণধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ ও তার অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে।পরে সেখানে গণধর্ষণ মামলার প্রধান আসামি আবদুল মজিদের লাশ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে লাশের পাশে ১টি এলজি ও ৫ রাউন্ড কার্তুজ র‍্যাব কৃতক উদ্ধার করা হয় থানা পুলিশের সূত্রে জানা যায়।

এদিকে ধর্ষন মামলার প্রধান আসামি র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হওয়ায় ধর্ষনের সঠিক বিচার হয়েছে বলে মন্তব্য করেন এলাকাবাসী ও সামজিক গণমাধ্যমে সচেতন মহল।

বাঁশখালী থানা সূত্রে আরো জানা যায় নিহত ব্যক্তি বিগত ২৮ এপ্রিল ২০২০, নারী-শিশু নির্যাতন দমন আইনের ৯(৩) এর এজাহার নামীয় মামলার ১নং আসামি। বাঁশখালী থানা মামলা নং -৩৪, রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরতহাল প্রস্তুত করা হচ্ছিল।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত ব্যক্তি আবদুল মজিদ ধর্ষন মামলার ১নং আসামি। আমরা তাকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইতেছে বলেও জানান তিনি।