আজ ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


মো. নুরুল আলম, চন্দনাইশ,চট্টগ্রামঃ চন্দনাইশ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আআয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ ফাইনাল খেলা আজ ২৪আগস্ট, শনিবার গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মডেল সরকারি হাই স্কুল মাঠে বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) হাসান আল মামুন,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তামুনির উদ্দিন, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী।


এসময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আবুল কাশেম বাবলু,চন্দনাইশ উপজেলা যুবলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধুরী, সদস্য আলহাজ্ব লোকমান হাকিম, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক লোকমান, খাঁনহাট ব্যবসায়ী সমিতির সভাপতি, যুবলীগ নেতা চৌধুরী আমির মোঃ সাইফুদ্দিন, গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, শিক্ষক শাহজাহান আজাদ,গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান চৌধুরী।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে (বঙ্গবন্ধু) বালক দলে দোহাজারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এতে ট্রাইবেকারে (৫-৪ গোলের ব্যবধানে) জয়লাভ করে উত্তর জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করেছে।

ফাইনাল খেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা দলে অংশগ্রহণ করে হারালা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এতে হারালা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে (১-০ গোলের ব্যবধানে) জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলায় সমন্বয়কারী ছিলেন চন্দনাইশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হোসেন সোহরাওয়াদী, গাছবাড়িয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী, দোহাজারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল ঘোষ,চন্দনাইশ প্রাথমিক সরকারি শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি নাজিম উদ্দিন,সম্পাদক কামরুল, সাংগাঠনিক সম্পাদক রূপক ঘোষ।

খেলা পরিচালনায় ছিলেন শিক্ষক ফরিদুল আলম,মোহাম্মাদ হোসেন, নেওয়াজ শরীফ অভি।

ধারাভাষ্য পরিচালনায় ছিলেন প্রধান শিক্ষক আবদুল মান্নান, প্রধান শিক্ষক উৎপল ও কামরুল মোস্তফা । উক্ত খেলায় আরো আরো উপস্থিত ছিলেন সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, চন্দনাইশ উপজেলার প্রাথমিক,মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অফিস সহায়করা।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত