আজ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা       পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।       স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার       পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা    


ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি এবং বিশ্বের জনপ্রিয় পানীয় কোম্পানি কোকা-কোলা আগামী পাঁচবছরের জন্য একটি বৈশ্বিক কৌশলগত অংশীদারীত্বের ঘোষণা দিয়েছে।  এ সময় আইসিসি’র নন-অ্যালকোহলিক পানীয়ের অংশীদার হিসেবে থাকবে কোকা-কোলা।
এই অংশীদারীত্বের মাধ্যমে বাংলাদেশের ভোক্তাদেরকে সম্পৃক্ত করতে কোকা-কোলা বাংলাদেশ “ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও” শিরোনামে নতুন ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে।  এই ক্যাম্পেইনের ফলে বাংলাদেশি ক্রিকেট ভক্তরা ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি বিশ্বকাপ ২০১৯ মাঠে বসে সরাসরি উপভোগের সুযোগ পাবেন।
বুধবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অংশীদারিত্ব এবং ক্যাম্পেইনের বিষয়ে বিস্তারিত জানানো হয়।
এবিষয়ে আইসিসির জেনারেল ম্যানেজার ক্যাম্পবেল জেমিসন বলেন, “কোকা-কোলা কে আগামী ৫ বছরের জন্য আইসিসির সহযোগী হিসেবে পেয়ে আমরা আনন্দিত। পৃথিবীর শতকোটি মানুষের প্রিয় খেলা ক্রিকেটের সহযোগী হয়েছে বিশ্বের অন্যতম বৃহৎ ব্র্যান্ড কোকা-কোলা। আইসিসি বাংলাদেশসহ বিশ্বজুড়ে ক্রিকেট কে আরও জনপ্রিয় করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আশা করি যে ক্রিকেটের সবগুলো বড় ক্রীড়া আসরের সাথে বিশ্বের প্রধান ব্র্যান্ডগুলোর অংশীদারিত্বের মাধ্যমে সব ফরম্যাটের ক্রিকেট আরও জনপ্রিয় হয়ে উঠবে।”
কোকা-কোলার সাউথ ওয়েস্ট এশিয়ার অপারেশন্স ভাইস প্রেসিডেন্ট সন্দ্বীপ বাজোরিয়া তার বক্তব্যে বলেন, “নারী-পুরুষ, সমাজ ও প্রজন্ম নির্বিশেষে বিশ্বব্যাপী ক্রিকেট যে জনপ্রিয়তা পেয়েছে তার সঙ্গে শতকোটি মানুষের আবেগ জড়িত।  বিশ্বের জনপ্রিয় সব ক্রীড়া আয়োজনগুলোর সাথে আমাদের দীর্ঘ কালের সম্পৃক্ততা রয়েছে। আইসিসির সাথে আমাদের এই স্ট্র্যাটেজিক পার্টনারশীপ খেলা প্রেমীদের জন্য কোকা-কোলার প্রতিশ্রুতি পূরণে সহায়ক হবে এবং তাদের উদযাপনকে আনন্দদায়ক করে তুলবে। ক্রিকেটপ্রেমী ভোক্তাদেরকে আরো আনন্দ দিতে এবং নতুন সব অভিজ্ঞতার সঙ্গে পরিচিত করাতে আমাদের আকর্ষণীয় সব আয়োজনের সঙ্গে সম্পৃক্ত করবো আগামী পাঁচ বছর।”
বাংলাদেশি ভোক্তারা কোকা-কোলার পিইটি বোতলের হলুদ রঙের ছিপির নিচে একটি মৌলিক কোড নাম্বার পাবেন। ইউটিসি প্রচারে অংশগ্র্রহণের জন্য ভোক্তাদের ০৯৬১ ৭১ ৭১ ৭১ নাম্বারে ‘মিসড কল’ দিতে হবে। এরপর তারা একটি স্বয়ংক্রিয় কল রিসিভ করবেন বোতলের হলুদ ছিপিতে থাকা ১০ অঙ্কের কোড টাইপ করতে কুইজে অংশগ্রহণের জন্য। কুইজে অংশগ্রহণকারীদের তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে।
প্রচার চলাকালীন সময়ে প্রতিদিনই একজন করে বিজয়ী আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর টিকিট পাবেন কোকা-কোলার সৌজন্যে। এর পাশাপাশি ৬০ জন করে ভোক্তা প্রতিদিন নির্ধারিত ১২ ঘণ্টা সময়ে জিতে নিতে পারবেন একটি করে স্মার্ট ফোন। ১৫ মার্চ থেকে শুরু হওয়া এই প্রচার চলবে ১৪ মে ২০১৯ পর্যন্ত। এই ক্যাম্পেইন ১৫ মার্চ ২০১৯ থেকে ১৪ মে ২০১৯ পর্যন্ত চলবে।
উল্লেখ্য, আগামী ৩০ মে-১৪ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ- ২০১৯।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কোকা-কোলার কান্ট্রি হেড অজয় বাতিজা।  এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড এবং কোকা-কোলা বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।

স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার

পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত