আজ ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


ঢাকা ১৪ মে ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও অনলাইন সম্পাদক পরিষদের আহবায়ক আবুল কালাম আজাদের ওপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সাংবাদিকরা তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় বিকেলে বাড্ডা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতির কথা জানানো হয়েছে।

এদিকে বিকেলে বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে সাংবাদিক নেতার ওপর অতর্কিত হামলায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিকেরা আজ আর কোথাও নিরাপদ নয়। নিজের স্বার্থে যে কেউ সাংবাদিকের গায়ে হাত তুলতে দ্বিধাবোধ করছেন না। সাংবাদিকেরা যেন ফুটবল। যেমন খুশি খেলতে পারছেন! এই অবস্থা থেকে সাংবাদিকদের বেরিয়ে আসতে হবে। সাংবাদিক সমাজকে মুক্তি দিতে হবে। সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়ন করতে হবে। সন্ত্রাসী অনিক ও তার সহযোগিদের গ্রেফতার করা না হলে সংগঠনের পক্ষ থেকে কঠোর কর্মসূচী গ্রহনেরও হুশিয়ারী দেয়া হয়।

আহত সাংবাদিক আবুল কালাম আজাদ দুপুর ৩টায় ঢাকা মেডিকেলে সাংবাদিকদের কাছে জানিয়েছেন, তার বাসার গ্যারেজে বহিরাগত গাড়ি রাখাকে কেন্দ্র করে হামলা চালিয়ে সিসি ক্যামেরা ভাংচুর করে শারিরীক লাঞ্ছিত করে।
হত্যা, মাদকসহ বিভিন্ন মামলার আসামি সন্ত্রাসি অনিক ও তার সহযোগি জুয়েল ও মাহবুব এ হামলা চালায়। এতে আজাদের শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়েছে।
আজাদ এ সময় নিজেকে একজন সাংবাদিক পরিচয় দিলেও সন্ত্রাসি অনিক গোটা সাংবাদিক জাতিকে অকথ্য ভাষায় গালাগাল করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে আজাদের বড় ধরনের ক্ষয়ক্ষতির হুমকি দেয়। সংগঠনের পক্ষ থেকে অবিলম্বে সন্ত্রাসি অনিক ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি করা হয়েছে।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত