আজ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


এমএহামিদ,হৃদয়ে চট্টগ্রামঃ
চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার দোহাজারী ট্রাফিক পুলিশে কর্মরত আবদুল কাদের নিজ উদ্যোগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে দোহাজারী পৌরসভাস্হ দোহাজারী জামিজুরী আঃ রহমান বহুমুখী উচ্চ বিদ্যালয় ও দোহাজারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় তিন হাজার শিক্ষার্থীদের নিরাপত্তা কথা চিন্তা করে নিজ দায়িত্বে নিরাপদে সড়ক পারাপারে মানবতার কল্যাণের এক উজ্জ্বল দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।

কাদের প্রতিদিনের বিদ্যালয়ে ছুটির ঠিক পূর্বমুহুর্তে সেখানে উপস্হিত হন। যতক্ষণ ছাত্র-ছাত্রীরা নিরাপদে মহাসড়ক পার না হবে ততক্ষন আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন এবং যে সকল ছাত্র-ছাত্রী দূরে যাতায়াত করে তাদের গাড়ীতে করে বাড়ী যাওয়ার জন্য সতর্কতার সাথে গাড়ীতে তুলে দিয়ে মানবতার দায়িত্ব শেষ করে বাসায় ফিরেন।

তার এই দৃষ্টান্তে ট্রাফিক পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে এবং অনন্যা ট্রাফিক পুলিশের জন্য শিক্ষণীয় একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন মানবতার কল্যাণে।

ট্রাফিক পুলিশ কাদেরের এই মহৎ কাজকে সাধুবাদ জানিয়ে ফেসবুকে অনেক অভিভাবক শিক্ষার্থী বিভিন্ন স্ট্যাটাস পোষ্ট করেছেন । অনেকে আবার থাকে মানবতার সেবক হিসাবে উপাধি দিয়েছেন।

আব্দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী
শেখ হাসিনা দৃঢ় মনোবল ও সাহসী নেতৃত্বের মাধ্যমে নিরাপদ সড়কের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। যার কারণে এটা সম্ভব হয়েছে,আমি মাত্র ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা বিষয়ে চিন্তা করে স্কুল ছুটির সময় বিদ্যালয়ের সামনে উপস্থিত হয়ে দায়িত্ব পালন করি মাত্র,এই দায়িত্ব পালনে আমাকে আমার সিনিয়র অফিসারগণ সার্বিক সহায়তা প্রদান করেন।

দোহাজারী জামিজুরী আঃ রহমান বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সদস্য দেলোয়ার জানান,কাদের সাহেব নিজে উদ্যোগী হয়ে এগিয়ে এসেছেন,তার জন্য আমি আমাদের ম্যনেজিং কমিটি শিক্ষক শিক্ষিকা মন্ডলি সর্বপরি সকল অভিভাবক এর পক্ষ থেকে আবদুল কাদের সাহেব কে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এরকম হাজারো আবদুল কাদের সৃষ্টি হোক যার চলার পথে কোমল মতি ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় এগিয়ে আসে, ওনার ভবিষ্যৎ যেন আরো উজ্জল হয় কারন এরাই দেশের সমাজের মডেল হিসাবে কাজ করবে। বিদ্যালয়ের সামনে এক জোড়া স্পিড ব্রেকার দিয়ে প্রায় তিন হাজার ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।
দোহাজারী জামিজুরী আঃ রহমান বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সম্পাদক ফয়েজ আহমদ টিপু এবং দোহাজারী ব্লাড ব্যাংকের অ্যাডমিন এস এম ওয়াহিদ রনি জানান, দোহাজারী পৌরসভাস্হ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পাশে দোহাজারী সরকারী প্রাথমিক বিদ্যালয়,দোহাজারী উচ্চ বিদ্যালয়, দোহাজারী কিন্ডারগার্ডেন এবং দোহাজারী ৩১ শয্যা হাসপাতাল জনসম্মুখে চৌমুখী যাতায়াত, তাই অতিদ্রুত জনগণের স্বার্থে স্পিড ব্রেকার দিয়ে কোমলমতি ছাত্রছাত্রী ও সাধারণ মানুষের জীবন নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের নিকট অনুরোধ জানান।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত