আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


চট্টগ্রাম দক্ষিণ জেলার ঐতিহাসিক দোহাজারী বিদ্যাপীঠ দোহাজারী জামিজুরী আঃ রহমান বহুমুখী উচ্চ বিদ্যালয়ে গত(২৫ মে শনিবার) বিকাল ৪ ঘটিকায় দোহাজারী পৌরসভাস্হ রূপনগর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের ইফতার মাহাফিল ও প্রায়ত শিক্ষকদের জন্য দোয়া, এই সময় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দোহাজারী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেশও জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসলাম খান।এতে বিশেষ অতিথি ছিলেন, মুছা ফারুকী, নজরুল ইসলাম খান, আব্দুল মোনাফ, দোহাজারী প্রেসক্লাব সভাপতি এম.এ রাজ্জাক রাজ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বাবলু,চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক অত্র বিদ্যালায়ের শিক্ষানুরাগী সদস্য নবাব আলী, সাবেক দোহাজারী ইউ.পি চেয়ারম্যান আবদুল্লাহ্ আল নোমান বেগ, দোহাজারী পৌরসভার সহায়ক সদস্য এস.এম জামাল উদ্দীন, দোহাজারী জামিজুরী আঃ রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, সিনিয়র শিক্ষক হাসান তারেক, বিদ্যালয়ে প্রতিষ্ঠাতার সন্তান শিক্ষক বাহারুল আলম,আব্দুস ছালাম,ইফতার মাহফিল উদযাপণ কমিটির আহবায়ক জসিম উদ্দিন,বাহাদুর মিয়া,দোহাজারী হাসপাতালের মেডিকেল অফিসার প্রাক্তন ছাত্র ডাঃ মোহাম্মদ শেখ সাদী,
কলিম উদ্দীন, জয়নাল আবেদিন
এডভোকেট সাদ্দাম হোসেন নিরব সায়ের আহমদ, কামরুল হাসান মিন্টু, তসলিম রেজভী। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন জাবের বিন রহমান আরজু। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এতে সঞ্চালনায় করেন প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক এম.ফয়েজ আহমদ টিপু ও সাংগঠনিক সম্পাদক এস.এম মুছা।
ইফতার মাহফিলে স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘দোহাজারী ব্লাড ব্যাংক’র সদস্যরা।

এই সময় বক্তারা বলেন প্রাক্তন ছাত্র-ছাত্রীর এই বিদ্যালয়ের প্রতি মনপ্রাণে ভালোবাসে তাদের রয়েছে আলাদা আবেগ-অনুভূতি। প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ অত্র বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীগণকে একই ছাতার নিছে আনার যে প্রচেষ্টা চালছে তা অব্যাহত রাখতে হবে। দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের হেড মাওলানা আবু ছাদেক মোহাম্মদ মহসিন আজাদী।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত