আজ ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী       আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন       সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন       বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত       রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম       শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন       লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী       চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি       চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত    


চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার রহমানিয়া আহমদীয়া এ,এস (স্বতন্ত্র) ইবতেদায়ী মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ তৈয়বুর রহমান পটিয়া হুলাইন ছালেহ্-নূর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার সকালে চন্দনাইশ পৌরসভার রহমানিয়া আহমদীয়া এ,এস (স্বতন্ত্র) ইবতেদায়ী মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষাপ্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তার হাতে ফুল ও ক্রেস্ট তুলে দিয়ে সম্মান জানান শিক্ষক ও গর্ভনিং বডির সদস্যরা। এ উপলক্ষ্যে মাদ্রাসা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠান হয়।

এতে বক্তারা বলেন, শিক্ষকদের সবার কাছে সম্মানিত হয়ে উঠতে হবে। তাকে অনুসরণ করে যাতে শিক্ষার্থীরা নিজেদের যোগ্য করে গড়ে তুলতে পারে। কারণ, সন্তানের পিতামাতার পরেই অভিভাবক হচ্ছেন শিক্ষকেরা। তারা শিক্ষিত জাতি করে গড়ে তোলেন।

রহমানিয়া আহমদীয়া এ,এস (স্বতন্ত্র) ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক সোলতানা ইয়াছমিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় মাদ্রাসা কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব অধ্যাপক মোঃ তৈয়বুর রহমান বলেন, মাদ্রাসা গর্ভনিং বডির সদস্য ও শিক্ষকদের শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে যে স্বপ্ন ছিল, আমি সেটা পূরণ করার চেষ্টা করেছি। আজকের এই সংবর্ধনা আমাকে আরো অনেক বেশি উজ্জীবিত ও সম্মানিত করেছে। এটা আমার কাজের গতি বাড়িয়ে দিলো।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক ও গবেষক নিজাম উদ্দিন লাভলু, চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, প্রবাসী ও সমাজসেবক কাজী নুরুল আলম। স্বাগত বক্তব্য রাখেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম।

মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ ইয়াছিন আরাফাত রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা কমিটির সহ-সাধারণ সম্পাদক আবদুর রশিদ, সদস্য কাজী মোহাম্মদ হোসাইন আহমদ, সমাজসেবক মোঃ মামুন, প্রবাসী রবিউল হোসেন চন্দনাইশ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আমিন উল্লাহ টিপু, এতিমখানা ও হেফজখানার প্রধান হাফেজ মওলানা মোঃ জাহেদ হোসেন, মাদ্রাসা শিক্ষক যথাক্রমে মাওলানা আবু ছিদ্দিক, মাওলানা জাবের হোসাইন, মোঃ আসিফ হাসান, সোনিয়া আকতার, উম্মে রহিমা সহ মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।





লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী

আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন

বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত

রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম

শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন

লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি

চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত