আজ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা       পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।       স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার       পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা    


এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়ায় নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান এম.এস মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারকে বরণ অনুষ্ঠান এবং বিদায়ী ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ লোহাগাড়া-সাতকানিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মোতালেব সিআইপি।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠানে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এম.এস মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার কে বরণ করে নেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য আবদুল মোতালেব সিআইপি।

নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী বলেন, আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তাই আমি জনগণের এবং জনগণ আমার। আমার কাছে পক্ষ-বিপক্ষ নেই। একজন সেবক হিসেবে জনগণের মন জয় করে প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় অবদান রাখতে চাই। উপজেলার সার্বিক উন্নয়নে আমি আমার ভূমিকাকে প্রশংসীত করে জনগণের মাঝে স্থান করে নিতে আগ্রহী। আমার অবৈধ কোন লোভ-লালসা নেই। অবৈধভাবে অর্জন করে আমি ধনী হতে চাই না। আমার দৃঢ় বিশ্বাস আমরা সকলেই সততা বজায় রেখে ঐক্যমতের ভিত্তিতে উপজেলার সার্বিক উন্নয়নে ঐক্যবদ্ধ থাকি, তাহলে অবশ্যই প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শরীক হয়ে দেশ ও জাতির কাছে লোহাগাড়া উপজেলাকে প্রশংসীত করতে পারব ইনশা-আল্লাহ। এ ক্ষেত্রে আমি উপজেলার সর্বশ্রেণীর মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করছি।





মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।

স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার

পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত