আজ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


প্রেস বিজ্ঞপ্তি:
জুলাই ৫, ২০১৯
সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করতে হলে বাংলাদেশ প্রেস কাউন্সিলের পূর্বানুমতি লাগবে মর্মে সরকারের প্রজ্ঞাপনের দাবি করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে কাপাসিয়ার দৈনিক নিউনেশন ও দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলামের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, সম্প্রতি বরগুনায় প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা করেন এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।
এছাড়া চাপাইনবাবগঞ্জে আলমগীর হোসেন, সিলেটে ৫ সাংবাদিকের বিরুদ্ধে মামলাসহ দেশের বিভিন্ন জেলায় প্রতিনিয়ত সাংবাদিকের বিরুদ্ধে অহেতুক হয়রাণীমূলক মামলা করে পেশাটির সাথে সম্পৃক্ত সাংবাদিকদের কন্ঠরোধ করার অপচেষ্টা করা হচ্ছে। দেশের গণমাধ্যমকে বাঁচাতে অবিলম্বে এই ধরনের প্রজ্ঞাপন জারির জন্য সরকারের নিকট অনুরোধ জানানো হয়।
বাংলাদেশ হিউম্যান রাইটস্ এন্ড প্রেস সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন আকাশ’র সভাপতিত্বে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করে সাংবাদিক সাইফুল ইসলামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার ও হয়রানীকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি করে বক্তব্য রাখেন দৈনিক রূপবানী পত্রিকার সম্পাদক ফারুক আহম্মেদ, বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির চেয়ারম্যান শরিফুল ইসলাম, বাংলার চোখ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে এম আবু হানিফ হৃদয়, এসটিভি বাংলা’র ষ্টাফ রিপোর্টার মো: রাজিব তালুকদার, কে এম টিভি বাংলা অনলাইনের পরিচালক মোছাদ্দেক বিল্লাহ প্রমুখ।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত