আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠিত       খাগরিয়ার আবুল কালাম ওদিল মোহাম্মদ বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত       বাংলাদেশ শিক্ষক সমিতি রাউজান উপজেলা (দক্ষিণ) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত       রাউজানের কেরানীহাট শিরিষতলায় বর্ণাঢ্য আয়োজনে প্রথমবারের মতো বর্ষবরণ অনুষ্ঠান       পটিয়ার পিঙ্গলায় বুখারী শরীফ অনুষ্ঠিত       বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে বাঁশখালী বখশী দীঘির পহেলা বৈশাখী মেলা সম্পন্ন       দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল    


ঢাকা মঙ্গলবার ৬ আগষ্ট ২০১৯: দৈনিক আমাদের সময় পত্রিকার ফেনীর পরশুরাম প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাবের সভাপতি আবু ইউসুফ মিন্টু সন্ত্রাসী হামলায় আহত হয়ে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসা নিতে আসলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ তাকে দেখতে হাসপাতালে যান । রাজধানীর আগাঁরগায়ের এই হাসপাতালে মিন্টুর পাশে বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, আইন উপদেষ্টা এডভোকেট কাওসার হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও মিজানুর রহমান মিলন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য কবির নেওয়াজ, ঢাকা জেলার সদস্য আজিজুল হক প্রমুখ নেতৃবৃন্দ তার চিকিৎসা ও সার্বিক খোঁজ খবর নেন।

এসময় বিএমএসএফ’র পক্ষ থেকে নির্যাতিত সাংবাদিক মিন্টুকে চিকিৎসা ও আইনি সহায়তার আশ্বাস প্রদান করা হয়। উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দের নিকট মিন্টু তার ওপর সন্ত্রাসি হামলার চিত্র তুলে ধরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বলেন, তাকে বিভিন্ন মহল থেকে চাপ দেয়া হচ্ছে। থানায় দায়েরকৃত মামলা তুলে নিতেও নানা ধরনের তদবির করা হচ্ছে। মিন্টু এলাকায় সাংবাদিকতা পেশার সাথে যুক্ত থেকে সরকারের নিকট নিজের এবং পরিবার-পরিবার পরিজনের নিরাপত্তারও দাবি করেন।
উল্লেখ্য, গত ৩ আগষ্ট ফেনীর পরশুরামে ত্রান বিতরণের সংবাদ কাভারেজের জন্য অনুষ্ঠানস্থলে যান। ওই অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম ও এমপি মতিয়া চৌধুরীও উপস্থিত ছিলেন। এ সময় ৪/৫জন সন্ত্রাসি তার ওপর হামলা চালায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাকে পায়ের তলায় পিস্ট করে বেশ ক’জন। স্থানীয়রা তাকে উদ্বার করে প্রথম পরশুরাম স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে অবস্থার অবনতি ঘটলে ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা তাকে মাথার চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে পাঠান। বর্তমানে তার শারিরীক অবস্থা কিছুটা উন্নতির দিকে। তিনি তার সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।
এদিকে ঘটনার ৪দিন অতিবাহিত হওয়ার পর ৬ আগষ্ট সকালে ৪/৫জন অজ্ঞাত আসামির বিরুদ্ধে পুলিশ মামলা এজাহার গ্রহন করেছেন।





বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠিত

খাগরিয়ার আবুল কালাম ওদিল মোহাম্মদ বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ শিক্ষক সমিতি রাউজান উপজেলা (দক্ষিণ) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাউজানের কেরানীহাট শিরিষতলায় বর্ণাঢ্য আয়োজনে প্রথমবারের মতো বর্ষবরণ অনুষ্ঠান

পটিয়ার পিঙ্গলায় বুখারী শরীফ অনুষ্ঠিত

বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে বাঁশখালী বখশী দীঘির পহেলা বৈশাখী মেলা সম্পন্ন

দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত