আজ ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৯নং ওয়ার্ড পানত্রিশা বনপাড়া এলাকায় জায়গাজমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মোঃ শাহ আলম নামের এক লোকের পুরাতন বসতবাড়ীর চলাচলের রাস্তাটি বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এব্যাপারে ভুক্তভোগী শাহ অালমের পুত্র মোঃ ফেরদৌস (২২) বাদী হয়ে ১৭ নভেম্বর (রবিবার) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর একই এলাকার মৃত অালী আহমদের ছেলে নাছির উদ্দিন সহ কয়েকজনকে বিবাদী করে একটা অভিযোগ করেছে।

অভিযোগ সুত্রে জানা যায় উক্ত বসতবাড়ীতে শাহ আলম স্ত্রী সন্তান নিয়ে স্ব-পরিবার দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিল। কিছুদিন থেকে বিবাদীগণ জোরপূর্বক বেঅাইনীভাবে তার সম্পত্তি জবর দখল করার পায়তারা করে আসছিল। গত ১২নভেম্বর সকালে বিবাদীগণ সহ আরো কয়েকজন লোক ভাড়া করে এনে পূর্বপরিকল্পিত ভাবে তাদের বসতবাড়ীর চলাচলের পথ সম্পুর্নরুপে বন্ধ করিয়া দেয়। পথ বন্ধ করার সময় বাধাঁ প্রদান করলে ফেরদৌসকে হত্যার উদ্যোশ্যে দোঁড়াইয়া নিয়ে যায় বিবাদীরা।
অভিযোগ সুত্রে আরো জানাযায়, তারা বাড়ীতে যাওয়ার চেষ্টা করলে বিবাদীগণ বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিচ্ছে। সেজন্য তারা বাড়ীতে প্রবেশ করতে না পারায় বাড়ীর গবাদি পশু, গাছপালা ইত্যাদি নষ্ট ও স্কুল পড়ুয়া ছেলে মেয়েদের পড়ালেখার অপুরনীয় ক্ষতি হচ্ছে।
বিবাদীদের এহেন অন্যায় হাকাবকাতে বাড়ীতে প্রবেশ বন্ধ করে দেওয়ায় তারা বর্তমানে বাড়ীর বাহিরে অন্যত্রে মানবেতর রাত্রি যাপন করিতেছে।

ভুক্তভোগী শাহা আলমের স্ত্রী রকিমা বেগম প্রতিবেদককে বলেন, আমিও এবং আমার পরিবারের লোকজন বর্তমানে নিরাপত্তা হীনতায় ভূগছি, সরেজমিনে গিয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধি সকলের সু-দৃষ্টি আকর্ষণ করছি।

এব্যাপারে অভিযুক্ত বিবাদী মোঃ নাছির উদ্দিন বলেন, আমি তাদের বাড়ীর চলাচল পথ বন্ধ করিনাই। এইটা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন, পূর্ব শত্রুতার জেরে আমার নামে ষড়যন্ত্র করা হয়েছে। যে পাশে তাদের বাড়ীর চলাচল পথ বন্ধ করা হয়েছে সেদিকে আমার জায়গাও নেই আমি কেন পথ বন্ধ করবো?

তাহলে এই চলাচলপথ কে বন্ধ করেছে জানতে চাইলে নাছির উদ্দিন বলেন, সেইটা আমি জানলেও বলতে পারবোনা, কারণ নাম বলে আমি আরেকজনের দুষমন হতে পারবোনা।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত