আজ ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা    


খেলাধুলা মানউন্নয়ন ও যুব সমাজের অবক্ষয় রোধে লোহাগাড়া উপজেলার দুই কৃতী ফুটবলারকে সভাপতি-সাধারণ সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট লোহাগাড়া ফুটবল ক্লাবের একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় পদুয়া তেওয়ারীহাটস্থ একটি অফিস মিলনাতনে অনুষ্ঠিত সভায় ৬১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন ফরিদ।

জানা যায়, শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই খেলাধুলার মানউন্নয়ন বৃদ্ধির জন্য খেলোয়াড়দের নিয়ে একটি পেশাদার ‘ লোহাগাড়া ফুটবল ক্লাব” নামে এই সংগঠনটি গঠন করা হয়েছে। এমনকি ফুটবলকে তৃণমূল থেকে আন্তর্জাতিক পরিসরে নিয়ে যেতে এই কমিটি তৃণমূল পর্যায়ের ফুটবলারদেরকে তৈরি করতে কাজ করবে বলে তারা দৃঢ় বদ্ধ পরিকর।

ফুটবল খেলাকে সব সময় জনপ্রিয় রাখতে এবং যুব সমাজের মধ্যে সুন্দর সৌহার্দপূর্ণ সর্ম্পক সৃষ্টি করা। এবং যুব সমাজের অবক্ষয় রোধে গ্রামীণ খেলাধুলাকে গতিশীল রাখার লক্ষে লোহাগাড়া ফুটবল ক্লাব পরিচালনা করেন বলে জানান আকতার হোসেন ফরিদ।

আমিরাবাদের কৃতি সন্তান,সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী ও লোহাগাড়া ফুটবল ক্লাবের নবনির্বাচিত সভাপতি চৌধুরী রোভেজ প্রতিবেদককে বলেন, আমরা বুঝি একজন গ্রামের কৃতী ফুটবলারের কষ্ট। কারণ ভালো খেলেও তারা জাতীয় পর্যায়ে যেতে পারে না। এক সময়ের ফুটবল অধ্যুষিত লোহাগাড়াকে আবারও ফুটবল অঙ্গণে ঐতিহ্যবাহী নাম হিসেবে পরিচয় ঘটাতে প্রিয় বড় ভাই লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন ফরিদ এর মাধ্যমে এই ক্লাব দারুণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করছেন কৃতী এই ফুটবলার।এবং ফুটবল খেলাকে এগিয়ে নিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান এই কৃতী ফুটবলার ও সংগঠক।





চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত