আজ ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  কক্সবাজারে লবন চাষীদের সাথে কেন্দ্রীয় কমিটির মত বিনিময়       পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা কমিটি নিয়ে   ষড়যন্ত্রের অভিযোগ        চন্দনাইশে আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটে প্রথম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান       সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ       চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন       পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই       চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ    


মোঃ আবুল কাশেম, বিশেষ প্রতিনিধি:
সন্ত্রাসবাদী চরফ‍্যাশন উপজেলা ও সন্ত্রাসবাদী মনপুরা উপজেলা নিয়ে গঠিত ভোলা- ৪ আসনের এমপি আব্দুল‍্যাহ আল ইসলাম জ্যাকব ফয়েজের মৃত্যুতে শোক প্রকাশ করেছে। ভোলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. ফয়েজ মাহমুদ (৪০) এর লাশ উদ্ধার হয়েছে।

বরিশালের কীর্তনখোলা নদী থেকে উদ্ধার করা লাশ ঐ ফয়েজের বলে চরফ‍্যাশন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সনাক্ত করেছে। এছাড়াও তার পারিবারিক সূত্রে বলেছে এক সপ্তাহ আগে বাড়ী থেকে নিরুদ্দেশ হয়েছে। বরিশাল নৌবন্দর পুলিশের দায়িত্বে নদী থেকে উক্ত লাশ উদ্ধার হয়েছে।

গত রবিবার ১৬আগস্ট ২০২০ ইং তারিখ সকালে বরিশাল কীর্তনখোলা নদীতে ফয়েজ মাহমুদের লাশ ভেসে থাকার খবর পাওয়া যায়। প্রত‍্যক্ষদর্শীরা ভেসে উঠা লাশ বা মৃতদেহ স্থানীয়দের সহায়তায় নিকটস্থ পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বরিশাল বন্দর নৌ-পুলিশ খবরের সত‍্যতা পেয়ে ঘটনার স্থলে হাজির হয়ে ফয়েজের লাশ উদ্ধার করে। প্রত‍্যক্ষদর্শীদের কেহই লাশ সনাক্ত করতে পারে নাই। জনৈক চরফ‍্যাশনের বাসিন্দা লঞ্চ যোগে ভোলা গন্তব্যের উদ্দেশ্যে বরিশালে থাকা কালে উদ্ধার ঘটনার স্থানে যুবলীগ নেতা ফয়েজ কে চিনতে পারে। অত:পর চতুর্দিকে খবর ছড়িয়ে পড়লে উহা চরফ‍্যাশনের ফয়েজের ইন্তেকালকবলিত লাশ বলে নিশ্চিত হওয়া গেছে। খবর পেয়ে মৃতের চরফ‍্যাশনের বাড়ীতে কান্নার হুহাংকার, বিলাপ ও হারানো বেদনার চিৎকার ঘটে। নিহত যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদ চর ফ‍্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত মো. সুলতান আহম্মদের ছেলে ছিল।

চরফ্যাশন উপজেলা যুবলীগ নেতা সাবেক কাউন্সিলর মো. জহির রায়হান জানান, গত ১২ আগষ্ট ফয়েজ মাহমুদ বরিশালের কীর্তনখোলা নদী পারাপারের জন্য ট্রলারে উঠেন। ট্রলারের চালক বলেন, ফয়েজ মাহমুদ ট্রলার থেকে নদীতে পরে যায়। পরবর্তীতে নৌ-পুলিশ, ডুবুরি দল অনেক খোজাঁখুজি করে তাকে পাওয়া যায়নি।

দীর্ঘ পাঁচ দিন পর আজ রবিবার সকালে তার লাশ কীর্তনখোলা নদীতে ভেসে উঠলে, বরিশাল বন্দর নৌ-পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা-৪, চরফ্যাসন-মনপুরা আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপ-মন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া তার মৃত্যুতে চরফ্যাশন উপজেলা যুবলীগ পরিবার গভীরভাবে শোকাহত। যুবলীগের পক্ষ থেকে তার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, বাদ আছর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তবে এই মাত্র পাওয়া খবর থেকে জানা গেছে যে, বিকাল পাঁচ টায় তার নিজ বাড়িতে জানাজার প্রস্তুতি চলছে। তবে ষড়যন্ত্র-চক্রান্তের স্বভাবজাত তৎপরতায় প্রতি প্রতিপক্ষ দ্বারা খুন হওয়ার কোন আলামত এখনো উদ্ধার করা যায় নাই।





কক্সবাজারে লবন চাষীদের সাথে কেন্দ্রীয় কমিটির মত বিনিময়

পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা কমিটি নিয়ে   ষড়যন্ত্রের অভিযোগ 

চন্দনাইশে আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটে প্রথম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান

সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ

চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন

পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই

চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত