আজ ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা    


জাবেদ ভূঁইয়া, মিরসরাই: নিখোঁজের প্রায় ৪০ ঘন্টা পর কলেজিয়েটের ছাত্র তৌফিক আহম্মেদ তারেকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২১ জুন) সকাল ১১ টায় উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ছাগলখাইয়া এলাকায় নাপিত্তাছরা থেকে তার মরদেহ উদ্ধার করে মিরসরাই থানায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয় সালাহ উদ্দিন অপু জানান, মঙ্গলবার সকালে ছরায় একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ নিয়ে গেছে। এর আগে সোমবার (২০ জুন) বিকাল ৪টার নাগাদ নিখোঁজ দুই সহোদরের একজন তানভীরের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, নিখোঁজ তারেকের লাশ খৈয়াছড়া ইউনিয়নের ছাগলখাইয়া খাল থেকে উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে এক সাথে দুই সহোদর তাদের এক বন্ধুকে নিয়ে ঘুরতে যায় মিরসরাইয়ের নাপিত্তাছড়া ঝরনায়। গত রবিবার (১৯ জুন) বিকালে তারা তিনজনই নিখোঁজ হলে দিবাগত রাতে ঝর্ণা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের দেয়া তথ্য অনুযায়ী, গত রবিবার সকালে তৌফিক আহম্মেদ তারেক, মাসুদ আহম্মেদ তানভীর ও ইশতিয়াকুর রহমান প্রান্ত চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে নাপিত্তাছড়া ঝরনা দেখার উদ্দেশ্যে বের হয়। এরপর তারা ঝরনা এলাকার একটি টি স্টলে নিজেদের ব্যাগ রেখে ঝরনার চূড়ায় আরহণ করে। এরপর তারা তিনজনই নিখোঁজ হয়। তবে ঝরনার দায়িত্বে থাকা ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মিরসরাই থানা পুলিশকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা রাত ৮টার দিকে নিখোঁজ ইশতিয়াকের মরদেহ উদ্ধার করে। নিহত ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর বি ব্লকের বাসিন্দা জনতা ব্যাংকের মহা ব্যবস্থাপক (জিএম) মোহাম্মদ জাকারিয়ার ছেলে।

ইশতিয়াকের বাবা মোহাম্মদ জাকারিয়া অভিযোগ করেন, ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফিলতির কারণে এমন দুর্ঘটনা ঘটেছে। তারা যদি এই বৃষ্টির মধ্যে ছেলেদের বাঁধা দিতো তাহলে এভাবে তাদের হারাতে হতো না। তারা টিকেট বিক্রি করছে অথচ কোন গাইডের ব্যবস্থা রাখেনি।

নিহত তানভীর ও তারেকের মামা মো. তৌহিদুল ইসলাম সুমন জানান, আমার বোন-বোন জামাইয়ের সব শেষ হয়ে গেছে। একসাথে দুটি ছেলেকে হারাতে হবে কোনদিন চিন্তা করতে পারেনি। দুলাভাই (তারেক, তানভীরের বাবা) অসুস্থ হয়ে বাসায় থাকে। পড়াশোনা শেষ করে দুই ছেলে সংসারের হাল ধরার কথা, অথচ দুজনই চলে গেল।

নিহত তানভীর চট্টগ্রাম নগরীর ইউএসটিসি’র ছাত্র এবং তারেক চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেছে। তাদের বাবা সাহাব উদ্দিন ব্যবসায়ী। নিহত ইশতিয়াক তাদের ঘনিষ্ঠ বন্ধু। সে চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেছে।





চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত