আজ ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা    


এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ হেলাল উদ্দিনের বিরুদ্ধে অনিয়মসহ বিভিন্ন অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে আলাদা আলাদা দুটি লিখিত অভিযোগ করেছেন একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য, সাবেক প্যানেল চেয়ারম্যান মো. সোলাইমান এবং ১২৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছকিনা বেগম। গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এ অভিযোগ দেন তারা।

লিখিত অভিযোগে জানান, দীর্ঘদিন যাবৎ ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমসহ ভিজিএফ কার্ড বরাদ্দে অনিয়ম, তাদের ওয়ার্ডের জনগণের সাথে প্রতারণা ও বৈষম্যমূলক আচরণ করে আসছেন চেয়ারম্যান হেলাল উদ্দিন। গত ১৬ এপ্রিল পরিষদ কার্যালয়ে চেয়ারম্যানের সভাপতিত্বে ওয়ার্ড সদস্যদের নিয়ে এক সমন্বয় সভায় এসব কথা তুলে ধরলে চেয়ারম্যান হঠাৎ ক্ষিপ্ত হয়ে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ ও গলাধাক্কা দিয়ে বের করে দেন এবং পরিষদে আসতে নিষেধ করেন। ভবিষ্যতে এই ধরনের অনিয়মের কথা তুলে ধরলে সন্ত্রাসী দিয়ে তাকে হত্যা করবে বলেও প্রকাশ্যে হুমকি–ধমকি দেয়।

অভিযোগে তারা আরো জানান, বিভিন্ন ওয়ার্ডের সদস্যদের নির্বাচিত প্রকৃত গরীব ও অসহায় সুবিধাভোগীদের নাম তালিক থেকে বাদ দিয়ে চেয়ারম্যানের লালিত লোকদের অন্তর্ভূক্ত করা, বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে অনিয়ম করা, কথায় কথায় মহিলা সদস্যদেরকে হেনেস্থা করা, রোহিঙ্গাদেরকে মোটা অংকের অর্থের বিনিময়ে জন্ম নিবন্ধন কার্ডে স্বাক্ষর করা, বিভিন্ন প্রকল্প ও উন্নয়নমূলক কার্যক্রমের কথা গোপন করা, ওয়ার্ড সদস্যদের নিয়ে পক্ষপাতিত্ব করা, পরিষদের বৈঠকে সদস্যদের ন্যায্য অধিকারের পক্ষে কথা বলতে না দেয়ারও অভিযোগ আনা হয়েছে।

এ ব্যাপারে চরম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিনের মুঠোফোনে জানান, আমার বিরুদ্ধে একটা অভিযোগ দিয়েছে তা আমি শুনেছি। তবে, কেন অভিযোগটি দিয়েছে তা আমি জানিনা। হয়তো মিথ্যা অভিযোগ দিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। অভিযোগ যেহেতু দিয়েছে ইউএনও স্যার অবশ্যই তদন্ত করবেন। তদন্ত সাপেক্ষে স্যার যদি আমার দোষ না পায় তাহলে আমি অভিযোগকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি জানাবো।

লোহাগাড়া উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ জানান, চরম্বা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।





চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত