আজ ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা    


হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টার: কক্সবাজার হোটেল রিগ্যাল প্যালেসে জমকালো আড়ম্বরপূর্ণভাবে হয়ে গেল গর্জিয়াস গ্রুপের বার্ষিক বনভোজন।

রবিবার (১১ ফেব্রুয়ারী) সকাল থেকে শুরু হয়ে সন্ধ্যায় পিকনিকের সমাপতি হবে ৷ উক্ত অনুষ্ঠানে গর্জিয়াস গ্রুপের জিএম জামাত আলী রনির চমৎকার উপস্থাপনায়, বনভোজন অনুষ্ঠানে উপস্থিত থেকে সভাপতিত্বে করেন কোম্পানির প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক শহীদুজ্জামান খান শাহেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গর্জিয়াস গ্রুপের উপদেষ্টা ও কমনওয়েলথ ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল সোসাইটির নির্বাহী পরিচালক মু.মহিউদ্দিন আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গর্জিয়াস গ্রুপের ফাইন্যান্স ডিরেক্টর সিরাজুল ইসলাম।জিএম, এজিএম, সিনিয়র ম্যানেজার, ম্যানেজার কর্মকর্তাগণ ও তাদের পরিবার।

উৎসবমুখর পরিবেশে বার্ষিক বনভোজন অনুষ্ঠানে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল প্রতিযোগিতা, খেলাধুলা,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, বিনোদন, আড্ডা আয়োজন ও সম্মাননা প্রদান করা হয়। গর্জিয়াস গ্রুপের কর্মকর্তা ও কর্মচারী, দেশব্যাপী আঞ্চলিক অফিসসমূহের সেলস ফোর্স ও তাদের পরিবারবর্গের অংশগ্রহণে দিনটি উপভোগ করেন।

বনভোজনে আগত সদস্যবৃন্দদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কোম্পানির ফাইন্যান্স ডিরেক্টর সিরাজুল ইসলাম।প্রধান অতিথি গর্জিয়াস গ্রুপের উপদেষ্টা মহিউদ্দিন আমিন তার বক্তব্যে বলেন গর্জিয়াস গ্রুপ সারাদেশ ব্যাপি উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে কাজ করছে,তারা শুরু থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে,বাংলাদেশ আগামীতে গর্জিয়াস ২ কোটির বেশী উদ্যোক্তা তৈরীর করবে।সরকার ঘোষিত ভিশন ২০৪১ স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগী হয়ে অবদান রাখবে গর্জিয়াস গ্রুপ এবং উদ্যোক্তাদের বিভিন্ন ভাবে সহযোগীতা করার মাধ্যমে দেশে কর্মসংস্থান তৈরী করা হবে,গর্জিয়াস গ্রুপ দেশের পাশাপাশি বিশ্বব্যাপী উদ্যোক্তাদের সাথে কাজ করবে। আগমারী বিশ্ব ঘোষিত সকল কর্মসূচি ও কর্মসংস্থানের সাথে বাংলাদেশের তরুণ প্রজন্মের তাদের কাজের মাধ্যমে বাংলাদেশ কে তুলে ধরবে মেইড ইন-বাংলাদেশ।

সভাপতির বক্তব্যে গর্জিয়াস গ্রুপের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক শহীদুজ্জামান খান সাহেদ ২০২৩ সালের ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনা,কোম্পানির উন্নয়ন এবং ২০২৫ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণ ও কর্মপরিকল্পনায় গ্রহন করা আগামীদিনে গর্জিয়াস গ্রুপের অঙ্গসহযোগী প্রতিষ্ঠানের মাধ্যমে কিভাবে কাজ করবে সকল বিষয়ে দীর্ঘ অনুপ্রেরণা ও দিকনির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ কথা বলেন।গর্জিয়াস গ্রুপ দেশ ও দেশের বাহিরে কাজ করে এগিয়ে যাবে, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ কে তুলে ধরতে ২০৪১ স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাবে।শিক্ষিত বেকার তরুণদের নিয়ে তাদের কর্মসংস্থান তৈরী করে,বাংলাদেশ কে বেকরত্বে মুক্ত একটি উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বে মানচিত্র তুলে ধরবে।

বনভোজনে সপরিবারে অংশ নিয়ে গর্জিয়াস পরিবারের সদস্যগণ এক অদম্য মনোবলে উজ্জীবিত হয়ে একে অপরের সাথে সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি নিয়মানুবর্তিতা, প্রতিশ্রুতি রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে সকলে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।





চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত