আজ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা       পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।       স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার       পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা    


মোহাম্মদ এরশাদ, বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধি:

বাঁশখালী উপজেলাধীন বৈলছড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ শাহাদাত রশিদ চৌধুরীর সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর। সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম।

বিকেলে বৈলছড়ী পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সেলিম উদ্দিন চৌধুরী ও আরিফ মঈনুদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মোঃ আকতার হোসাইন, মোঃ মুরিদুল আলম মুরিদ, আ ন ম ফরহাদুল আলম।এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ মনসুর আলম, জামাল উদ্দিন, মোঃ এরশাদ,মাহামুদুর রহমান বদি,মোঃ নোমান, আব্দু জব্বর,বৈলছড়ী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুটুন চক্রবর্তী, সাবেক শ্রমিক লীগ নেতা রাশেদুল ইসলাম,মোঃ দিদারুল হক, এইচ. এম. মিজানুর রহমান।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন-মোঃ সেলিম, দিদার হোছাই,সিরাজ কবির, মহিউদ্দিন মাহী, মোঃ শাহাবুদ্দিন হিরুসহ আওয়ামী লীগ,যুবলীগ ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দরা।

সম্মেলনে বক্তারা বলেন, বাঁশখালী উপজেলা আওয়ামী যুব লীগের আহ্বায়ক কমিটির সফলতার প্রমাণ হচ্ছে বৈলছড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের মতো এতো বিশাল সুশৃঙ্খল ও সফল সম্মেলন, উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ পুরো বাঁশখালীতে সমুদ্রের ঢেউয়ের ন্যায় আওয়ামী যুবলীগের যে গণজোয়ার ফুটে উঠেছে, এই গণজোয়ারকে কোনো অপশক্তি ঠেকাতে পারবেনা। যদি যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীরা অন্তরে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে থাকে। আর বৈলছড়ী ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যে ৬৬ জন প্রার্থী আবেদন জমা দিয়েছে, তাদের এই আবেদন গুলো যাচাই-বাছাই করা হবে, কারা ত্যাগী, কারা রাজপথে অগ্রণী ভুমিকা পালন করে আসছে, কারই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সব কিছুই যাচাই-বাছাই করে আগামী কয়েক দিনের মধ্যে কমিটি ঘোষণা করা হবে। এতে শিক্ষিত ও ত্যাগীরাই প্রধান্য পাবে। দলের উপরস্থদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে অতন্দ্র প্রহরীর মতো ঐক্যবদ্ধ হয়ে দলের স্বার্থে রাজপথে থাকবে তারাই যুবলীগের ত্যাগী হিসেবে আগামীতে প্রধান্য পাবে। উল্লেখ্য যে, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহিউদ্দিন মাহীর নেতৃত্বে একটি বিশাল মিছিল যোগে উক্ত সম্মেলনে যোগদান করেন।





মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।

স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার

পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত