আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


 

চন্দনাইশ প্রতিনিধিঃচট্টগ্রামের চন্দনাইশে আসিফ করিম চৌধুরী (১৯) নামে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত (ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০২৪) এ

৪ জন ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্যদেরকে গ্রেফতার করেছে চন্দনাইশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের ১০ জুলাই (বুধবার) সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেফারকৃতরা হলো হারলা এলাকার মো. আলী আকবরের ছেলে মোহাম্মদ সাকিবুল হাসান ওরফে সাকিব (২০), চন্দনাইশ পূর্ব জোয়ারা এলাকার বাহার ‍উদ্দীনের ছেলে ইয়াছিন আরাফাত বাপী (১৮), আইনের সংঘাতে জড়িত শিশু হারলা নয়াপাড়া এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে মোহাম্মদ রবিউল হোসেন সাইম (১৭) এবং হারলা আব্বাস তালুকদার বাড়ির আবু তাহেরের ছেলে সাকিবুল ইসলাম ওরফে সাকিব (১৬)।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, চন্দনাইশের বরমা ইউনিয়নের ৬নং ওয়ার্ড শেবন্দী এলাকার শফিউল করিম চৌধুরীর ছেলে আসিফ করিম চৌধুরী বরমা ডিগ্রি কলেজ হতে ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থী।

ঘটনারদিন ৯ জুলাই (মঙ্গলবার) আসিফ তার পরীক্ষা কেন্দ্র চন্দনাইশ উপজেলার আমানতছফা বদরুননেছা মহিলা ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে হিসাববিজ্ঞান নীতি প্রয়োগ বিষয়ের পরীক্ষা দেওয়ার জন্য আসে। পরীক্ষা শেষে ওইদিন দুপুর দেড়টার সময় কেন্দ্রের পাশে চন্দনাইশ পৌরসভার জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার সামনে রাস্তায় পৌঁছলে কয়েকজন তার গতিরোধ করে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার পাশে চিপা গলির নির্জন রাস্তায় নিয়ে যায়।এ সময় আসামিরা ছুরি প্রদর্শন করে তার ব্যবহৃত পরিহিত প্যান্টের বাম পকেটে থাকা বিবাদীরা বাদীর ব্যবহৃত realme c33 মোবাইল সেট যার মূল্য ১৪ হাজার টাকা দামের একটি এনড্রয়েট মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। পরবর্তীতে আসিফ চন্দনাইশ থানায় অবহিত করলে পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পুকুরের ঘাটলার সিঁড়ি হতে বাদীর দেখানো ও সনাক্তমতে উপরোক্ত ৪জন বিবাদীদের গ্রেফতার করে ও মোবাইল ফোন উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম জানান, এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা থানায়
অবহিত করলে পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে
৪ জনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে দায়েরকৃত দ্রুত বিচার আইনের মামলায় ৪ জনকে গ্রেফতারে পর আদালতে সোপর্দ করা হয়েছে।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত