আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠিত       খাগরিয়ার আবুল কালাম ওদিল মোহাম্মদ বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত       বাংলাদেশ শিক্ষক সমিতি রাউজান উপজেলা (দক্ষিণ) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত       রাউজানের কেরানীহাট শিরিষতলায় বর্ণাঢ্য আয়োজনে প্রথমবারের মতো বর্ষবরণ অনুষ্ঠান       পটিয়ার পিঙ্গলায় বুখারী শরীফ অনুষ্ঠিত       বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে বাঁশখালী বখশী দীঘির পহেলা বৈশাখী মেলা সম্পন্ন       দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল    


বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী পুঁইছড়ি ১১ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড়ের মোজাহের আহমদ (৮০) ও তার ছেলে আব্বাস (৫০) দু’জনের বিরুদ্ধে জাল-জালিয়তি ও প্রতারণার অভিযোগে বাঁশখালী উপজেলা পরিষদ ও থানার সামনে ছৈয়দ আহমদ ও তার এলাকাবাসীরা বাঁশখালী উপজেলা নির্বাহীকর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন করেছে।


সোমবার (৫ আগষ্ট) পুঁইছড়ি ইউনিয়ন ৩ নং ওয়ার্ড়ের মোজাহের আহমদ ও তার ছেল আব্বাস গং কতৃক পাশ্ববর্তী ছৈয়দ আহমদ (৬০) উপর মিথ্যা মামলা, হয়রানী ও প্রতারনার মাধ্যমে রেজিস্ট্রিকৃত ও বায়না নামার জায়গা না দিয়ে ২০ লক্ষ টাকার মত ক্ষতি সাধনের বিরুদ্ধে ছৈয়দ আহমদ ও তার এলাকাবাসীরা অভিযুক্ত মোজাহের আহমদ ও তার ছেলে আব্বাস এর বিরুদ্ধে বাঁশখালী উপজেলা নির্বাহীকর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন করেছে। মানববন্ধনে অংশ নেওয়া এলাকাবাসী নজির আহমদ (৫০), পারভেজ (৩৬), জাকেরা বেগম(৩৫) সহ নারী- পুরুষ সকলে বলেন, অভিযোগকারী ছৈয়দ আহমদ তার পাশ্ববর্তী মোজাহের আহমদ থেকে ২০১৬ সালে বায়না নামা ও রেজিস্ট্রী মূলে জায়গা কিনে নেয়। বায়না নামার কিছু জায়গা রেজিষ্ট্রেী দিলেও অবশিষ্ট জায়গা রেজিষ্ট্রী না দিতে মোজাহের আহমদের ছেলে আব্বাস প্রচার করে যে বাবা আমাকে আগে থেকেই সমূদয় জায়গা হেবা রেজিষ্ট্রেী সম্প্রাদন করিয়াছে এদিকে বাবা হেবা ঘোষণাকে সম্পুর্ন অস্বীকার করে জাল-জালিয়তী বলে পুত্র আব্বাস এর বিরুদ্ধে মামলাও করে। পরবর্তীতে পিতাপুত্র এক হয়ে সোলেনামা সম্প্রদান করে। তারপর থেকে পিতাপুত্র সুকৌশলে ছৈয়দ আহমদেকে বায়না নামা ও রেজিস্ট্রীর জায়গা না দিতে বিভিন্ন কায়দায় মিথ্যা মামলা করে হয়রানী ও প্রতারণা করে চলেছে।
অভিযুক্ত মোজাহের আহমদ প্রতারণার দায়ে বর্তমানে হাজতে আছে। মোজাহের আহমদ হাজতে থাকলেও অপর অভিযুক্ত (মোজাহের আহমদ) এর ছেলে আব্বাস কিন্তু থেমে নাই। অভিযুক্ত আব্বাস ছৈয়দ আহমদ কে আবারও বিভিন্ন মামলা-মোকর্দমায় জড়িয়ে বিভিন্ন ভাবে হয়রানি ও ক্ষতি সাধনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
পুতিপুত্রের যোগসাজশেে এ পর্যন্ত ছৈয়দ আহমদ এর কাছ থেকে নেওয়া ১১ লক্ষ টাকা সহ সর্বমোট ২০ লক্ষ টাকার মত ক্ষতি সাধন হয়েছে বলে জানায়।
মিথ্যা মামলা, হয়রানি ও প্রতারণার শিকার সৈয়দ আহমদ ও তার এলাকাবাসীরা আরো বলেন, হয়রানি মিথ্যা মমলা ও প্রতারণা ফাঁদ হইতে রেহাই ও ২০ লক্ষ টাকার মতো ক্ষতি সাধনের বিরুদ্ধে প্রশাসনের কাছে বিচার চেয়ে এই মানববন্ধন করে বলে জানায়।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার এর সাথে যোগাযোগ করিলে বলেন, উভয়পক্ষ মানববন্ধন করে একে অপরকে দোষারোপ করেছে। থানায় উভয়পক্ষের অভিযোগও আছে।। উভয়পক্ষের অভিযোগ জায়গা সংক্রান্ত বিষয়। এবিষয়ে দেওয়ানী আদালতে মামলাও আছে। আদালতের বিচারেই সুষ্ঠু সমাধান হবে। তবে আইন শৃঙ্খলার যেন অবনতি না হয় সেদিকে নজরদারি থাকবে বলে জানান।





বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠিত

খাগরিয়ার আবুল কালাম ওদিল মোহাম্মদ বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ শিক্ষক সমিতি রাউজান উপজেলা (দক্ষিণ) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাউজানের কেরানীহাট শিরিষতলায় বর্ণাঢ্য আয়োজনে প্রথমবারের মতো বর্ষবরণ অনুষ্ঠান

পটিয়ার পিঙ্গলায় বুখারী শরীফ অনুষ্ঠিত

বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে বাঁশখালী বখশী দীঘির পহেলা বৈশাখী মেলা সম্পন্ন

দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত