আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


মুহাম্মাদ সাঈদুল ইসলাম
বাঁশখালী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীয় সংঘ স্বীকৃত বিশ্ব বন্ধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জননেত্রী প্রধানমন্ত্রী কতৃক বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান ও চট্টগ্রাম জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর ও আলোচনা সভা চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান এম এ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শনিবার ( ১৭.০৮.২০১৯) বিকাল ৩ টার পর হতে বাঁশখালী জলদি গার্লস স্কুল হলে আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন এর পরিচালনায় চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্থসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য আলহাজ্জ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম।

বাঁশখালীতে ক্যান্সার রোগীদের চেক বিতরণ

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একমাত্র জাতির কল্যানের জন্যে একটি স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন। যদিও ঘাতকের নির্মম আঘাতে বঙ্গবন্ধু এই দিনে শাহাদাত বরণ করেছিলেন। ষড়যন্ত্রকারীরা এখনো বঙ্গবন্ধুর স্বপ্নকে ধ্বংস করে দিতে চায় কিন্তু পারবেনা। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়নের আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।বয়স্ক ভাতা, বিধবা ভাতা,পঙ্গু ভাতা, ভূমিহীনদের ভূমির বয়বস্থা, গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্প, ক্যান্সারসহ বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা ও উন্নয়ন মূলক কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্ঠায় বঙ্গবন্ধুর স্বপ্নের এই বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে ওঠবে বলে জানান।

এতে আরো উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভার আওয়ামী যুব লীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাওলানা আক্তার হোসেন, মহিলা আওয়ামী যুবলীগ নেত্রী রোকসানা আক্তার, জাহানারা বেগম,ফাতেমা বেগম,রেহেনা বেগম,রহিমা বেগম, রোকেয়া বেগম,নার্গিস আকতার, জেবুন্নেছা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহানের কাছ থেকে ক্যান্সার রোগীদের চেক ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত