আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


লোহাগাড়া সংবাদদাতা:

লোহাগাড়ার সৌদিআরব প্রবাসীদের প্রাণের সংগঠন ” ডায়মন্ড প্রবাসী গ্রুপ লিমিটেড”এর দীর্ঘদিনের কাংখিত স্বপ্ন চট্টগ্রাম শহরে “সবার জন্য সুন্দর বাড়ি” প্রকল্পের চট্টগ্রামের চকবাজারস্থ” ১৪তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার”এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

৬সেপ্টেম্বর শুক্রবার সকালে খতমে কোরআন ও জুমা’র নামাজের পর দোয়া এবং মোনাজাতের মধ্যে দিয়ে উক্ত টাওয়ারের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এসময় ডায়মন্ড প্রবাসী গ্রুপের চোয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক, ডেভলপমেন্টের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোহাম্মদ দিদারুল ইসলাম, ডায়মন্ড প্রবাসী গ্রুপের এম ডি আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন, ক্যাশিয়ার আব্দুল আজিজ,
সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব শফিক উদ্দিন আমহেদ উপস্থিত থেকে উক্ত টাওয়ারের কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় স্থানীয় মান্যগণ্য ব্যাক্তি, সিটি কপোরেশন কাউন্সিলর , রাজনীতিবিদ, প্রকল্প ইন্জিনিয়ার, প্রকল্প ম্যানেজার সহ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন ।

চট্টগ্রামের চকবাজারে ১০গন্ডা জমির উপর ১৪তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার” সর্বাধুনিক প্রযুক্তি ও উন্নত মানের সব সুযোগ সুবিধা রেখে সরকারি ও সিটি কপোরের্শনের নিয়ম নীতি মেনে বহুতল ভবনটি নির্মিত হবে বলে জানিয়েছেন সংগঠনের চোয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক। সংগঠনের এম ডি জনাব আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন বলেন সব ধরনের সুযোগ সুবিধা মাথায় রেখে দোকান ও ফ্লাট তৈরী করা হবে। ১৪তলার মধ্যে তিন তলা পষর্ন্ত ৭২টি দোকান করা হবে এবং ৪র্থ তলা ৫৬টি ফ্লাট বাড়ি করা হবে। ১৪তলায় থাকবে ডায়মন্ড অফিস; নামাজ ঘর ও ডায়মন্ড পরিবারের বিশ্রামাগার । টাওয়ারে দুইটি লিপ্ট ও মাকের্টের জন্য এস্কোলেটর লিপ্ট থাকবে। থাকবে সাধারণ সিঁড়িও। পুরো মার্কেট সি সি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করা হবে । সবার্ক্ষনিক নিরাপত্তা সহ ২৪ঘন্টা বিদ্যুতের ব্যবস্থা থাকবে। ডেভেলপার জনাব আলহাজ্ব মোহাম্মদ দিদারুল ইসলাম বলেন আমরা মান সম্মত ও আধুনিক পণ্য ব্যবহার করে টাওয়ারটি নিমার্ণ করব। চার বছরের প্রকল্প টি শেষ হবে ইনশা আল্লাহ্ । যারা অগ্রিম দোকান কিংবা ফ্লাট আগ্রহী তারা দোকান ও ফ্লাট বুকিং দিতে পারবে। তাদের জন্য থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত