আজ ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ       চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন       পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই       চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত    


মো. নুরুল আলম:

তিন অক্ষরের ছোট্ট একটি শব্দ-বিদায়। মাত্র তিন অক্ষর। কিন্তু শব্দটির আপাদ মস্তক বিষাদে ভরা। এ শব্দটা কানে আসতেই মনটা কেন জানি চমকে উঠে। আবার কখনো-কখনো বিষণ্য হয়ে ওঠে। যদি সেটি হয় চির বিদায়।

তবে এখানে যে বিদায়ের কথা বলা হয়েছে, সেটি হলো বদলি জনিত ও অবসর জনিত বিদায়। বলা যেতে পারে, নীল কষ্ট। এটা চাকরি জীবনে সবার ক্ষেত্রেই ঘটবে এমনটি চিরায়িত নিয়ম। এই নিয়মের মধ্যে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় কর্মরত ২ জন অফিসারকে একদিনে বিদায় সংবর্ধনা জানালেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাছরীন আক্তারসহ উপজেলা অফিসার্স ক্লাব।

এই বিদায় লগ্নে অনেকেই কেঁদেছেন আবার অন্যকে কাঁদিয়েছেন। যারা বিদায় নিয়েছেন তারা হলেন, অবসরজনিত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী ও বদলী জনিত উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন চৌধুরী।

অফিসার্স ক্লাবের আয়োজনে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনা উপলক্ষে স্মৃতিচারণমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাছরীন আক্তার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ হাসান আহসানুল কবির।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ জুনাইদ আবছার চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রিয়াদ, উপজেলা সমাজসেবা অফিসার রাসেল চৌধুরী, যুব উন্নয়ন অফিসার আ.ন.ম. ছালেহ উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মীর ইমরান হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপি, উপজেলা তথ্য কর্মকর্তা শাপলা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ ইমরান হোসেন, একাডেমিক সুপারভাইজার বিপিন চন্দ্র রায়, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জীবন কানাই সরকার ও হাসিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাকসহ সকল দপ্তরের প্রধান কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার বিদায়ী অতিথিদের সম্মাননা ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।





সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ

চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন

পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই

চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত