আজ ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


মোঃ এরশাদ অালম:

জেলাও থানা অাওয়ামীলীগের নেতৃবৃন্দরা
বর্তমান এমপি’র কোন মতামত না নিয়ে অাসন্ন সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে এম এ মোতালেব’কে
আওয়ামীলীগের প্রার্থী মনোনীত করায়
নিজের ফেসবুক অাইডিতে একটা স্ট্যাটাস দিয়েছে চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া সংসদীয় অাসনের বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড.অাবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি।

স্ট্যাটাসটি পাঠকের সামনে তোলে দেয়া হলো,,,

বাংলাদেশ আওয়ামী লীগে এর মনোনীত প্রার্থী হিসেবে আমি চট্টগ্রাম -১৫ ( সাতকানিয়া-লোহাগাড়া) আসনের পরপর দুইবারের সংসদ সদস্য কিন্তু অত্যন্ত দু:খের সাথে লক্ষ্য করছি যে, উপজেলা নির্বাচন ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন এর ক্ষেত্রে জেলা ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ আমার সাথে মতবিনিময় করার প্রয়োজন ও মনে করেননি। তাদের আচার-আচরণে মনে হয়, আমি বিরোধীদলীয় এমপি। অথচ বাস্তবতা হলো, সাতকানিয়া-লোহাগাড়ার মাটি ও মানুষের গতি ও প্রকৃতি আমার চেয়ে ভাল কেউ বুঝবেনা। দীর্ঘ প্রায় তিন যুগ ধরে সাতকানিয়া-লোহাগাড়ার মাটি ও মানুষের সাথে আমার গভীর সম্পর্ক। এ জনপদের প্রতিটি ইঞ্চি মাটিতে আমার পদচিহ্ন আঁকা রয়েছে । আমিই ভাল জানি এ অঞ্চলের কোথায় কী উন্নয়ন করতে হবে এবং এ জন্য যোগ্য মানুষটি কে। অতি সম্প্রতি আমার সম্পূর্ণ অগোচরে সাতকানিয়া উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয় দেয়া হয়েছে জনাব এম এ মোতালেব সাহেবকে।


অথচ গত ২২ শে আগস্ট সাতকানিয়া রিসোর্টে মহান স্বাধীনতার স্হপতি, বাংলার অবিসংবাদিত নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি আমাকে স্পষ্ট ভাষায় বলেছেন বর্তমানে তিনি অসুস্থ ও পারিবারিকভাবে চাপের মুখে রয়েছেন তাই তিনি আসন্ন উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করবে না এবং দলীয় দায়িত্ব থেকে অব্যাহতি দিবেন ও অবসরে যাবেন। ঠিক একই কথা তিনি সেদিন জন সম্মুখে বক্তব্যে উপস্থাপন করেছেন। স্থানীয় সংসদ সদস্য হিসেবে দলীয় স্থানীয় সরকার নির্বাচনগুলোতে দলীয় প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে মতামত দেয়ার এবং মতামত চাওয়ার অধিকার আমার আছে বলে আমি মনে করি কারণ, শেখ হাসিনা বিভিন্ন সময়ে সাংসদের সাথে বৈঠকে সব সময় তৃণমূলের সাথে সমন্বয় করে এলাকার উন্নয়ন ও রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করার কথা বলেন।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত