আজ ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ       চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন       পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই       চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত    


ছবি: চন্দনাইশে পূবালী ব্যাংকের সিআরএম বুথ উদ্বোধন করছেন পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম ও চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেনসহ অতিথিরা।

চন্দনাইশ প্রতিনিধি:

গ্রাহকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে পূবালী ব্যাংক পিএলসি’র ৪২১তম ও ৪২৯তম সিআরএম হিসেবে বৈলতলী উপশাখা ও চন্দনাইশ শাখায় ২টি বুথের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১০ই মার্চ) সকালে শাখার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথ ২টি উদ্বোধন করেন পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম।

উদ্বোধনী অনুষ্ঠানে পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তফসিলি ব্যাংকসমূহকে ডিজিটাল ব্যাংকিংয়ের আওতায় এনে দিন রাত ২৪ ঘণ্টা গ্রাহক সেবা নিশ্চিত করতে পূবালী ব্যাংক এটিএম, সিআরএম, মোবাইল অ্যাপস সহ বিভিন্ন ডিজিটাল সার্ভিস চালু করেছে।

চন্দনাইশ শাখার ব্যবস্থাপক এ.ই.এম. রিয়াজুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী আবু সুফিয়ান।

বিশেষ অতিথি চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন বলেন, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এটিএম বুথ থেকে সপ্তাহের ৭ দিনের ২৪ ঘন্টাই টাকা উত্তোলনের পাশাপাশি বুথটির মাধ্যমে টাকা জমা রাখা এবং ট্রান্সফার করা যাবে। পূবালী ব্যাংকের গ্রাহকগণ প্রতি লেনদেনে সর্বোচ্চ ২০ হাজার টাকা করে দৈনিক পাঁচবার টাকা করে এক লক্ষ টাকা উত্তোলন এবং দুই লক্ষ টাকা জমা দিতে পারবেন। তবে অন্যান্য ব্যাংকের গ্রাহকদের প্রতিবার টাকা উত্তোলনে বাংলাদেশ ব্যাংকের নিয়ম অনুযায়ী চার্জ প্রযোজ্য হবে।

সভাপতি এ.ই.এম. রিয়াজুল হাসান জনসাধারণকে সিআরএম এর পাশাপাশি পূবালী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণ এবং মোবাইল অ্যাপস ব্যবহার করার আহ্বান জানান।

এই সময় পূবালী ব্যাংকের অন্যান্য কর্মকর্তাগণ, ব্যবসায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহকরা উপস্থিত ছিলেন। তাঁরা রাতের বেলা এবং ছুটির দিনে ব্যবসায়িক লেনদেন করতে পারবেন ফলে তাদের অর্জিত অর্থের নিরাপত্তা থাকবে বলে আশা প্রকাশ করেন।





সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ

চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন

পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই

চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত