আজ ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ       চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন       পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই       চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত    


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ১৬-১৭ সেশনের “সাদেকুল ইসলাম সায়েম”। পিতা- মরহুম রফিকুল ইসলাম,মাতা:- মাহমুদা খাতুন।
গ্রাম:-শুখিয়া,উপজেলা:- পাবন্দিয়া,জেলা:- কিশোরগঞ্জ

গত ২৩ মে প্রাইভেট কার দূর্ঘটনায় সাদেকের বাম পায়ের টিবিয়া-ফিবুলাসহ ভেঙ্গে যায় এবং মাথায় প্রচন্ড আঘাত লাগে।
ঘটনাস্থল থেকে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। তখন পর্যন্ত অনেক ব্লিডিং হচ্ছিল। ডাক্তার চেক-আপ শেষে প্লাস্টার করে রিপোর্ট দেখে বলেন, ডান পায়ে অপারেশন করে রড বসানো ছাড়া উপায় নাই। এরপর রাতের দিকে ওর খিচুনী সহ আরও কিছু সমস্যা দেখা দিতে শুরু করে। পরবর্তীতে তাকে ICU তে স্থানান্তর করানো হয়। অল্প সময় পর সে জ্ঞান হারায়, যা এখনো ফিরে নি।

পরে MRI এবং CT Scan করে জানা যায় মাথায় প্রচন্ড আঘাত লাগার কারণে ব্লিডিংসহ ব্রেনে পানি জমে গেসে। শরীরের অবিস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। মাঝে মাঝে অল্প সময়ের জন্য জ্ঞান আসলে কাউকেই চিনতে পারছে না।

সেই ছিল পরিবারের একমাত্র ইনকাম সোর্স। যার টিউশনের টাকা দিয়েই তার পরিবার আর ছোট দুই ভাইয়ের খরচ চলতো। পারিবারিক ভাবে আর্থিক অবস্থা খুব একটা ভাল না। গত ৩ দিন ধরে ICU তে পড়ে আছে সাদেকুল ইসলাম সায়েম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি সার এবং প্রক্টর স্যারের নির্দেশক্রমে এখন সর্বোচ্চ চিকিৎসা দেয়ার চেষ্টা চালানো হচ্ছে।

বিভিন্ন টেস্ট এবং ঔষধপত্রের খরচ চালানো এই বাবা হারা সংসারের কাছে প্রায় অসম্ভব হয়ে পড়েছে। প্রতিদিন প্রায় কমপক্ষে ১০ হাজার টাকা করে খরচ হচ্ছে বিভিন্ন টেস্ট ও ঔষধপত্রের জন্য। আর চিকিৎসা বাবদ প্রায় 8-10 লাখ টাকা লাগতে পারে।

বাবা হারা এই ভবিষ্যৎ প্রাণিবিদকে বাচাঁতে দয়া করে যে যা পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন।
এই রমজানে হয়তো এই দান আপনার জন্য নাজেতের উসিলা হতে পারে। মহান রাব্বুল আ’লামীন যেন সবাইকে আমার সাদেককে বাচাঁনোর প্রয়োজনীয় সকল অর্থ জোগাড় করার তৌফিক দান করুক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সাদেকের সকল বন্ধুবান্ধব সকলকে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান।
আল্লাহ যেন সাদেকের উপর সহায় হোনন।

টাকা পাঠানোর ঠিকানাঃ বিকাশ-01983582862(পারসোনাল)
রকেট-019835828622 -মেহেদী-01966870083
-রিয়াজ(বিকাশ পারসোনাল)





সংসদ নির্বাচনে আমি কর্ণেল অলি আর নিবার্চন করব না, আমার ছেলে অধ্যাপক ওমর ফারুক আপনাদের খেদমত করবে- কর্ণেল অলি আহমদ

চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন

পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম আর নেই

চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত