আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


ছবি: চন্দনাইশে গ্রাম পুলিশদের মাঝে পোশাক, লুঙ্গি আর গেঞ্জি বিতরণ করছেন উপজেলার চেয়ারম্যান জসীম উদ্দিন আহমেদ ও ইউএনও মাহমুদা বেগম।

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে সরকারিভাবে পোশাক ও বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। সঙ্গে চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ এর ব্যক্তিগত পক্ষ থেকে লুঙ্গি আর গেঞ্জি বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন জিকু, জনপ্রতিনিধি, গণ্যমাধ্যম কর্মীসহ গ্রাম পুলিশের সদস্যরা।

গ্রাম পুলিশদের উপস্থিতিতে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগম।

এসময় তারা বলেন, গ্রাম পুলিশদের এলাকার সকল অসামাজিক কার্যকলাপ, কোথাও কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক উপজেলা প্রশাসন ও থানাকে অবহিত করা, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদকের সংবাদ উপজেলা প্রশাসন ও থানাকে জানানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও সকলকে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালনসহ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা এবং পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নিতে সকলকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানান।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত