আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


দেশের সর্বস্তরের জনগণএবং দোহাজারী পৌরবাসীসহ সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার যুবলীগের আহব্বায়ক মরহুম আফজল সাঃ স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ ফয়সাল আল মনচুর।
হৃদয়ে চট্টগ্রাম সংবাদকে মনচুর শুভেচ্ছা বার্তায় বলেন,বিশ্বে সর্ববৃহৎ
মুসলমানদের বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা নিয়ে আসুক দেশএবং প্রবাসে সকলের আনন্দ বার্তা আনন্দিত হোক প্রতিটিমুহুর্তে সুখ শান্তিময় হয়ে উঠুক প্রতিটিমুহুর্ত।তিনি আরো বলেন, ত্যাগেই প্রকৃত সুখ, ত্যাগের মাধ্যমে বিশ্বনেতারা আজ স্মরণীয় বরণীয় । ঈদ-উল-আযহার এই দিনে প্রতিটি পশুকোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে। আর এই কোরবানি মানুষের অন্তরকে হিংসা লোভলালসা থেকে মুক্ত করে।
মানবতা, পারস্পরিক সম্প্রীতি সমাজে ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে মহান সৃষ্টিকর্তার কাছে সবার জন্য এদোয়া রাখি। পবিত্র ঈদুল আযহার উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত চন্দনাইশ সহ দোহাজারী পৌরসভার আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমারসহ যোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও সুধী মহলসহ সকল শ্রেণির মানুষের প্রতি শ্রদ্ধা ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন সহ ঈদ মুবারক জানাচ্ছি।

এ প্রত্যাশা করি।
ড. নদভী সাহেব বলেন, শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি।
তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহার উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমারসহ যোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি সকলের প্রতি সালাম শ্রদ্ধা ও ভালোবাসাপূর্ন
“ঈদ মোবারক”
আসুন সকলে ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে নিজেকে পরম করুনাময়ের সর্বোচ্চ সন্তুষ্টি অর্জনে নিয়োজিত করি, আল্লাহ আমাদের সকলের কোরবানি কে কবুল করুন। সকলের সু-স্বাস্থ্য, নেক হায়ত কামনা করছি। দোয়ার দরখাস্ত পেশ করে আবারো সকলকে জানাচ্ছি ঈদ মোবারক।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত